ফতুল্লায় বহুতল ভবনের একটি ফ্ল্যাটে বিস্ফোরণ, দগ্ধ সহ আহত ৬

বহুতল ভবনের ফ্ল্যাটে বিস্ফোরণ, লন্ডভন্ড আসবাবপত্র

শহর প্রতিনিধি :

নারায়ণগঞ্জের ফতুল্লায় বহুতল ভবনের একটি ফ্ল্যাটে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে চারজন দগ্ধ সহ ৬ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট সহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (১২ আগস্ট) দিবাগত রাতে কাশিপুর হোসাইনি নগর এলাকার আসলামের বহুতল ভবনের পঞ্চম তলায় এ ঘটনা ঘটে।

দগ্ধ ও আহতরা হলেন – হোসাইনি নগর এলাকার হোসিয়ারি কারখানার মালিক সবুজ খন্দকার, পোশাক কারখানার শ্রমিক রানা মিয়া, তার স্ত্রী বীথি আক্তার, তাদের এক শিশু ও ফল ব্যবসায়ী আবু কালাম ও জাকির।

স্থানীয়রা জানান, রাত সাড়ে ১২ টায় ভবনের পাঁচতলার একটি ফ্ল্যাট থেকে হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয়। এ সময় ওই ফ্ল্যাটের ভেতরে আগুন ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন গিয়ে দগ্ধ ও আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে দগ্ধ চার জনকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক ফখর উদ্দিন আহাম্মদ বলেন, বিস্ফোরণের ঘটনায় দগ্ধ সহ ৬ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।ওই ফ্ল্যাটের দরজা ও জানালা ভেঙে গেছে। আগুনে ঘরের আসবাবপত্র পুড়ে গেছে। প্রাথমিকভাবে বিস্ফোরণের কারণ সম্পর্কে বলা যাচ্ছে না। তদন্তের পর বিস্তারিত বলা সম্ভব হবে।