হেফাজত ও বিএনপি জামায়াতের বিরুদ্ধে সোনারগাঁ আ’লীগের নিন্দা

সোনারগাঁ প্রতিনিধি :

হেফাজত ও বিএনপি জামায়াতের বিরুদ্ধে লিখিতভাবে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ।

সোনারগাঁ আওয়ামীলীগের এক নেতাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অসম্মানিত করা ও দুই নেতাকে হত্যার হুমকির প্রতিবাদে রবিবার বিকেলে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ প্রতিবাদ জানানো হয়।

প্রতিবাদ লিপিতে জানানো হয়েছে, কিছুদিন যাবত সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এর  বিরুদ্ধে বিএনপি জামায়াত ও একটি কুচক্রি মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিমূলক একটি অডিও ভাইরাল করে তাকে সামাজিকভাবে অসম্মানিত করছে এছাড়া এ ঘটনায় সাংগঠনেরও ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। এ জন্য এই ষড়যন্ত্রমূলক কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগ।

এ ছাড়া গত শুক্রবার নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত নারায়ণগঞ্জ মহানগর হেফাজতে ইসলামের সমাবেশে বক্তারা তাদের বক্তব্যে সোনারগাঁ আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ রণিকে প্রকাশ্যে হত্যার হুমকি দেয়।
হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুল হকের মুক্তির দাবিতে এ  সমাবেশ অনুষ্ঠিত হয়েছিল। হেফাজতে ইসলামের নেতারা প্রকাশ্যে দুই আওয়ামীলীগ নেতাকে হত্যার হুমকি দেয়ায় সোনারগাঁ আওয়ামীলীগ এর তীব্র নিন্দা জানিয়ে দায়ীদের আইনের আওতায় এনে বিচার দাবি করেছেন।