সোনারগাঁয়ে নিখোঁজের ২১ ঘণ্টা পর মিললো কিশোরের লাশ

সোনারগাঁয়ে নিখোঁজের ২১ ঘণ্টা পর মিললো কিশোরের লাশ

সোনারগাঁ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের অলিপুরা এলাকায় ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া সিয়ামের (১৫) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

নিখোঁজের ২১ ঘণ্টা পর শনিবার (১ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলের পাশ থেকেই ওই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার (৩০ জুন) দুপুর সাড়ে ১২টায় নিখোঁজ হয় সিয়াম।

সিয়াম সোনারগাঁ উপজেলার নাজিরপুর মগবাজার এলাকার মৃত হোসেনের ছেলে।

সোনারগাঁ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার সুজন কুমার হালদার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে অলিপুরা ব্রিজের নিচে বন্ধুদের সঙ্গে ব্রহ্মপুত্র নদে গোসল করতে গিয়ে পানির স্রোতে তলিয়ে যায় সিয়াম। এসময় বন্ধুরা তাকে খুঁজে না পেয়ে আত্মীয়-স্বজনকে জানায়। পরবর্তীতে তারা বিষয়টি ফায়ার সার্ভিসকে জানালে ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করেন ফায়ার সার্ভিসের সদস্যরা।

সোনারগাঁ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার সুজন কুমার হালদার বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট উদ্ধার কাজ শুরু করে৷ সন্ধ্যা ৭টা পর্যন্ত উদ্ধার অভিযান চলে৷ তবে গতকাল নিখোঁজ ওই কিশোরের কোনো খোঁজ না মিললে শনিবার সকাল থেকে পুনরায় উদ্ধারকাজ শুরু করা হয়। পরে ঘটনাস্থল এলাকা থেকেই আমরা ওই কিশোরের মরদেহ উদ্ধার করতে সক্ষম হই। পরিবারের কাছে মরদেহ বুঝিয়ে দেওয়া হয়েছে।