সোনারগাঁয়ে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত, আহত ৭

কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দুই পক্ষের সংঘর্ষে পারভেজ হোসেন (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এই সংঘর্ষে উভয় পক্ষের আরও ৭ জন আহত হয়েছে। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার পশ্চিম কান্দারগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত পারভেজ হোসেন ওই এলাকার মোতালেব মিয়ার অনুসারী হিসেবে পরিচিত। তাৎক্ষণিকভাবে তার বাবার নাম জানা যায়নি। 

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোতালেব মিয়ার অনুসারীদের সঙ্গে একই এলাকার জসিমের অনুসারীদের সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের লোকজন বিভিন্ন ধরনের অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এই সংঘর্ষে অন্তত ৮ জন আহত হন। পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পারভেজ হোসেনকে মৃত ঘোষণা করেন। আর বাকিদের চিকিৎসা চলছে বলে জানা গেছে। 

বিষয়টি নিশ্চিত করে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বাংলা ট্রিবিউনকে বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে তর্ক বিতর্কের জেরে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ৩-৪ জন আহত হয়েছে। তাদের মধ্যে পারভেজ হোসেন কে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে, সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই সংঘর্ষ হয়েছে কিনা তা তদন্তে বেরিয়ে আসবে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন বলেন,হত্যাকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।