সিদ্ধিরগঞ্জে বিএনপি নেতার অফিসে হামলার অভিযোগ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে (নাসিক) ২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোক্তার হোসেনের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালানোর অভিযোগ উঠেছে। 

রোববার (১০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টায় নাসিক ২ নং ওয়ার্ডের সাহেব পাড়া এলাকায় ভুক্তভোগীর মালিকানাধীন মেসার্স এম এইচ. টিম্বার এন্ড ‘স’ মিলের প্রতিষ্ঠানে এই হামলা চালানো হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অফিসের প্রধান ফটক এবং অফিস কক্ষ তালাবদ্ধ অবস্থায় ছিলো। হঠাৎ ২০-২৫ জন ছেলে এসে মিলের প্রধান ফটক ভেঙে ‘স’ মিলের ভিতরে প্রবেশ করে। পরবর্তীতে অফিসের তালা ভেঙে প্রথমে সিসি টিভি ক্যামেরার সংযোগ বিচ্ছিন্ন করে এবং অফিসের আসবাবপত্র ও জানালার গ্লাস ব্যাপক ভাঙচুর করে দ্রুত স্থান ত্যাগ করে।

হামলার ঘটনায় ভুক্তভোগী মোক্তার হোসেন মুঠোফোনে জানান, আমার কারখানা তালাবদ্ধ অবস্থায় ছিলো। হঠাৎ সেচ্ছাসেবক লীগের শফিকুল ইসলামের ছেলে সীমান্ত ও তার সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এসে কারখানার সিসি টিভি ক্যামেরার সংযোগ বিচ্ছিন্ন করেই ব্যাপক ভাঙচুর চালিয়ে দ্রুত চলে যান।

থানায় অভিযোগ করা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, থানায় অভিযোগ করে কোনো লাভ নেই। গত কয়েকদিনে আমার স্ত্রীর বড় ভাইয়ের অফিস এবং বাসায় হামলার ঘটনায় অভিযোগ করতে গেলে থানা পুলিশ অভিযোগ নেন না।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক তদন্ত মো: মোজাম্মেল হক জানান, এ ঘটনার কোনো তথ্য আমার কাছে আসেনি। ভুক্তভোগী এসে অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে।