‘সামনে কঠিন সময়, নারায়ণগঞ্জ তৈরি হন’

স্টাফ রিপোর্টার :

আগামীতে কঠিন সময় আসছে আশঙ্কা করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, সামনে কঠিন সময় আছে। অনেকে বুঝতেছে না। আঘাত করা হবে। নারায়ণগঞ্জ তৈরি হন, আমাদের নারায়ণগঞ্জ আমাদের তৈরি করতে হবে। ওই খালেদা জিয়ার বংশধর আর জামায়াত শেখ হাসিনাকে গালি দিবে। আমেরিকার মাটিতে আমি একা ছিলাম আর ওরা এক দেশড় ছিল, সেখানে ছাড় দেই নাই- বাংলাদেশ তো বহু দূরের কথা। এখন আর চিন্তা করিনা। মানুষ একবার মরে দুইবার মরে না। 

সোমবার (৩১ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ শহরের খানপুরে আয়োজিত জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, ‘ আমি বিশ্বাস করি কর্মীর রাজনীতিতে। নেতা বেঈমানী করে কর্মীরা কখনো বেঈমানী করেনা। সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে আর দেশের জন্য কাজ করতে হবে, নৌকার জন্য কাজ করতে হবে। উন্নয়নের রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। 

বিরোধী দল বিএনপিকে ইঙ্গিত করে সংসদ সদস্য বলেন, ওরা একটা মরণ কামড় দেবে। এ মরণ কামড় ক্ষমতায় যাওয়ার জন্য না। ওরা নির্বাচনকে বন্ধ করতে চায়। কারণ ওরা জানে নির্বাচন হলে তারা ক্ষমতায় আসতে পারবে না।

২০০১ সালের বোমা হামলার প্রসঙ্গ টেনে তিনি বলেন,  ২০০১ সালের ১৬ জুন আমার ওপর বোম মারা হলো, আমার ২০ জন মানুষ মারা গেল। এরপরও ওরা আমার নেতাকর্মীদের ওপর নির্যাতন করেছে। ওরা আগুন সন্ত্রাস করে মানুষ পুড়িয়ে মেরেছে। 

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম, উদ্বোধক হিসেবে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, প্রধান বক্তা হিসেবে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু,  মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল সহ অন্যরা উপস্থিত ছিলেন।