সড়কে চলন্ত মাইক্রোবাসে আগুন, চালক আহত

রুপগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বাইপাস সড়কে একটি চলন্ত মাইক্রোবাসে আগুন ধরে যায়। খরব পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে মাইক্রোবাসের চালক রাজিব আহত হয়েছেন।

শনিবার (১২ আগস্ট) দুপুরে কাঞ্চন ব্রিজের পশ্চিম পাশের ৩০০ ফুট সড়ক ও ঢাকা বাইপাস সড়কের সংযোগস্থলে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, অরনেট ইমার্জেন্সি সিকিউরিটি নামে একটি কোম্পানির বেশ কয়েকটি মাইক্রোবাসের বহর এই পথ ধরে পূর্বাচলের দিকে যাচ্ছিল। পথে এশিয়ান হাইওয়ের কাঞ্চন ব্রিজের পশ্চিমপাশে ৩০০ ফুট সড়ক ও হাইওয়ে সড়কের সংযোগস্থলে পৌঁছালে চলন্ত একটি মাইক্রোবাসে আগুন ধরে যায়। খবর পেয়ে পূর্বাচল ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নেভায়। এতে গাড়ি চালক আহত হয়েছেন। তাকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। 

পূর্বাচল ফায়ার সার্ভিসের স্টেশন কমান্ডার রতন রায় বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় ২০-২৫ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় মাইক্রোবাসচালক রাজিব আহত হয়েছেন। প্রথমিকভাবে ধারণা করছি, ইঞ্জিনের ওয়ার হিটের কারণে আগুন লেগেছে। তদন্ত করে নিশ্চিতভাবে বলা সম্ভব হবে।

হাইওয়ে পুলিশের রুপগঞ্জ ভুলতা ফাঁড়ির ইনচার্জ (টিআই) আবু নাঈম মো. মোফাজ্জল হক বলেন, ‘গাড়িতে আগুন লাগার ঘটনায় তেমন কোন যানজটের সৃষ্টি হয়। ঘটনার সময় একটু জটলা সৃষ্টি হলেও, পরে তা সরিয়ে দেওয়া হয়েছে।