সকল বাধা বিপত্তি ও অপশক্তির মোকাবেলা করে রাজপথে থাকবো : মামুন মাহমুদ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :

দলের নেতাকর্মীদের ওপর পুলিশের হামলা ও গ্রেপ্তারের প্রতিবাদে নারায়ণগঞ্জে জনসমাবেশ করেছে সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানা বিএনপি। সোমবার (২৯ জুলাই) বিকেলে জেলা প্রেস ক্লাবের পাশে কেন্দ্র ঘোষিত বিএনপির অবস্থান কর্মসূচিতে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদের নেতৃত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়।

অধ্যাপক মামুন মাহমুদ বলেন, আমাদের আন্দোলন পুলিশের বিরুদ্ধে নয়। আমাদের অন্দোলন শেখ হাসিনার পদত্যাগ ও জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনার অন্দোলন। আমরা একটি সুশিল ও সর্বজনীন বাংলাদেশ নির্মাণ করার জন্য কাজ করছি। আমরা এমন একটা দেশ গড়তে চাই, যে দেশে সকল মানুষের ন্যায় বিচার প্রতিষ্ঠা হবে। যে স্বপ্ন দেখিয়ে গিয়েছেন আমাদের নেতা বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান। আমাদের দাবি আদায়ের লক্ষ্যে সকল বাধা বিপত্তি ও অপশক্তির মোকাবেলা করে প্রতিটি দলীয় কর্মসূচিতে রাজপথে থাকব। এবং দাবি আদায় না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়বোনা। অতীতে সুষ্ঠু ভোটের প্রতিশ্রুতি দিয়ে আমাদের দুইবার ধোকা দেওয়া হয়েছে। এবার আর এ সুযোগ দেওয়া হবেনা।  

প্রশাসনকে উদ্দেশ্য করে মামুন মাহমুদ বলেন, অপনাদের শেল্টারে যেন ছাত্রলীগ, যুবলীগ আমাদের উপর হামলা করতে না পারে। যদি আপনাদের সাথে থেকে তারা হামলা করে তাহলে এর দায় অপনাদেরকে বহন করতে হবে।

ফতুল্লা থানা বিএনপির সাবেক আহবায়ক জাহিদ হাসান রোজেলের সভাপতিত্বে এ সমাবেশে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জের বিএনপি নেতা অকিল উদ্দিন ভূঁইয়া, শাহ আলম হীরা, গাজী মনির, টিএইচ তোফা,আক্তার হোসেন, মোশারফ হোসেন, ফারহান আহমেদ রুবেল, জুয়েল রানা, মাসুম, গাজী সেলিম, আবু বকর, গোলজার হোসেন, মোজাম্মেল, দুলাল, মিন্টু, কাজী নূর আলম, হানিফ বেপারী, হাসান, রানা আহমেদ মঈনুল, ফতুল্লার এমএ আকবর, একরামুল কবির মামুন, লাভলু ও নাদিমসহ প্রমুখ।