শেখ হাসিনার অধীনে সময় মতো নির্বাচন হবে, বিএনপি ব্যবহৃত হচ্ছে : শামীম ওসমান

নিজস্ব প্রতিনিধি :

নির্বাচন প্রসঙ্গে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, যারা টেনশনে আছেন নির্বাচন নিয়ে তাদের উদ্দেশ্যে বলি, কিচ্ছু হবেনা। ঠিক সময় মতো নির্বাচন হবে। জাতির পিতার কন্যা শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে। এক চুল পরিমান এদিক ওদিক হবেনা। সুষ্ট সুন্দর ভোটের মাধ্যমে শেখ হাসিনা পুনরায় প্রধানমন্ত্রী হবেন। 

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সন্ধায় নারায়ণগঞ্জের শিল্পকলা একাডেমিতে জেলা শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিএনপি ভাইদের বলি, আপনারা ইউজ (ব্যবহার) হচ্ছেন। আমি যতটুকু জানি আপনারা ব্যবহৃত হচ্ছেন। নারায়ণগঞ্জের রাজনীতিকে অস্থিতিশীল কইরেন না। ১৪ বছর যাবত ক্ষমতায় আছি, কাউকে কিছু বলি নাই। অথচ আপনারা আমার নেতাকর্মীদের নির্যাতন করেছেন। আমার অনেক কর্মীকে গুলি করে মেরেছেন। আমার নির্বাচনের সময় পোলিং এজেন্টের কাজ করেছে েএমন দুজন নারীকে বাড়িতে ঢুকে ধর্ষণ করেছেন। 

বিএনপির এক নেতাকে ইঙ্গিত করে তিনি বলেন, বয়সে আমার অনেক বড়, ৭৮-৭৯ বছর বয়স। এই বুড়া বয়সে ধরা খেয়ে ২৩ বছরের মেয়ে বিয়ে করেছেন। আগে তো দুইটা আছে (বউ)। করেন সেটা আপনার ব্যক্তিগত ব্যাপার। কিন্তু রাজনীতির জায়গা নষ্ট করবেন না। আপনার বউয়ের নাম বলতে পারবো। কোন এলাকায় আছে সেটাও বলতে পারবো। কি ভাবছিলেন, পুলিশ আপনাদের ধরেনা বিধায় ভাবছেন কেউ জানেনা, আমরা চাইনা আপনাদের পুলিশ ধরুক। প্রতিহিংসা চাইনা, এক সাথে বসবাস করতে চাই। কারণ আমি জানি আগামীকাল আমি নাও থাকতে পারি। 

মোবাইলে একটি পত্রিকার পেপার কাটিং দেখিয়ে শামীম ওসমান বলেছেন, ১৯৭৮ সালে পাকিস্তানের একটি বড় পত্রিকায় জিয়াউর রহমানের ছবি ছাপা হয়েছে। পত্রিকায় বলা হয়েছে, যখন জিয়াউর রহমান ক্ষমতা হাতে নিলেন তখন বাংলাদেশে পাকিস্তানিদের প্রত্যাবর্তন। অর্থাৎ তারা বলছে, বাংলাদেশে আবার পাকিস্তানি শক্তি ক্ষমতায়  এসেছে। ওরা এখনো ষড়যন্ত্র করছে। এবারের ষড়যন্ত্র হচ্ছে, এরা চাইছে বাংলাদেশকে পেছন দিকে নিয়ে যেতে।আগামী দিনে রাস্তার রাজনীতি থাকবেনা। রাজনীতির লড়াই হবে মেধা, বুদ্ধি ও অর্থনীতির জোরে। 

জেলা শ্রমিক লীগের আহবায়ক আব্দুল কাদিরের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দনশীল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন সহ প্রমুখ।