শামীম ওসমানের ‘খেলা হবে’ স্লোগানে কী সিনেমা নির্মিত হবে ?

স্টাফ রিপোর্টার :

‘খেলা হবে’ স্লোগানের জন্য সারাদেশে বেশ আলোচিত হয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান । সারাদেশে ও দেশের সীমানা ছাড়িয়ে পশ্চিমবঙ্গেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই স্লোগান । এবার সেই স্লোগান নিয়েই কি সিনেমা বানাতে যাচ্ছে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস? দুটি চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছে তারা- সম্প্রতি এমন ঘোষণার পরপরই গানবাংলা কার্যালয়ে দেখা মিললো শামীম ওসমানের। গুঞ্জন শোনা যাচ্ছে ‘খেলা হবে’ শিরোনামে চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছে টিএম ফিল্মস।

বৃহস্পতিবার (৩ আগস্ট) গায়ক, সুরকার, সংগীত পরিচালক ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস তার ফেসবুক পেজে এমপি শামীম ওসমানের সঙ্গে ছবি পোস্ট করেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘খেলা হবে’। সেই পোস্টেই অনেকে মন্তব্য করেছেন এবং শুভ কামনা জানাচ্ছেন।

এদিকে গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্কের সঙ্গে যোগাযোগ করা হলে মুখপাত্র রুদ্র হক একটি অনলাইন পত্রিকাকে বলেন, ‘এটি কেবলই সৌজন্য সাক্ষাৎ ছিল। তবে, এর বেশি কিছু যদি হয় তাহলে নিশ্চয়ই দর্শকরা যথাসময়ে জানতে পারবেন।’

এদিকে টিএম ফিল্মসের চেয়ারপারসন ফারজানা মুন্নি মঙ্গলবার (১ আগস্ট) রাতে দুটি সিনেমা নির্মাণের ঘোষণা দেন। এর মধ্যে জনপ্রিয় নির্মাতা রায়হান রাফি নির্মাণ করবেন একটা। আরেটা নির্মাণ করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও দর্শকনন্দিত চলচ্চিত্র ন’ডরাই এর পরিচালক তানিম রহমান অংশু। বর্ণাঢ্য আয়োজনে দুটি চলচ্চিত্র নিয়েই বিস্তারিত জানাবে টিএম ফিল্মস। সে পর্যন্ত রহস্যই থাকছে অনেক কিছু।

আন্তর্জাতিক মানের চলচ্চিত্র নির্মাণের অঙ্গীকার নিয়ে ২০১৯ সালের সেপ্টেম্বরে গানবাংলা টেলিভিশনের মিউজিক ফর পিস কনসার্টে দেশীয় চলচ্চিত্রের তারকাদের জমকালো উপস্থিতিতে টিএম ফিল্মস তাদের যাত্রা শুরুর ঘোষণা দেয়। করোনা মহামারির কারণে দুই বছর থমকে থাকার পর চলতি বছর তারা নির্মাণে ঝুঁকল। টিএম ফিল্মস ঘোষিত দুটি চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন ন’ডরাইখ্যাত তানিম রহমান অংশু ও ‘সুড়ঙ্গ’ নিয়ে আলোচনায় থাকা রায়হান রাফী।