শামীম ওসমানের আসনে একতারা প্রতীকের প্রার্থীর ওপর হামলা, আহত ৬

হামলা
হামলা

নারায়ণগঞ্জ-৪ আসনে লিবারেল ইসলামিক জোটের একতারা প্রতীকের প্রার্থী সেলিম আহমেদসহ নেতাকর্মীদের ওপর হামলা অভিযোগ উঠেছে। এতে সেলিম আহমেদসহ ছয়জন আহত হয়েছেন।

শুক্রবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় ফতুল্লার কাঠেরপুল এলাকায় প্রার্থী তার দলীয় নেতাকর্মী নিয়ে লিফলেট বিতরণের সময় এ ঘটনা ঘটে।

লিবারেল ইসলামিক জোটের প্রার্থী সেলিম আহমেদ বলেন, একতারা মার্কা পেয়ে বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মী নিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছি। শুক্রবারও সকাল থেকে বিভিন্ন এলাকায় প্রচারণা চালাই এবং লিফলেট বিতরণ করি। বিকেলে কুতুবআইল কাঠেরপুল এলাকায় লিফলেট বিতরণের সময় নৌকা প্রার্থীর সমর্থক আবজাল মিয়া ও তার ছেলে ইমরানসহ অন্তত ২০-২৫ জনের একটি দল এসে আমাদের পথরোধ করে। তখন আমাদের দলীয় নেতাকর্মীদের লিফলেট বিতরণে বাধা দেয়।

তিনি আরও বলেন, এতে প্রতিবাদ করলে আবজাল ও তার ছেলে ইমরানসহ তাদের লোকজন আমাদের ছয় নেতাকর্মীকে এলোপাতাড়ি মারধর করেন। এসময় আমি তাদের উদ্ধার করতে গেলে আমাকেও মারধর করে রক্তাক্ত করে। খবর পেয়ে পুলিশ আমাদের উদ্ধার করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। যারা হামলা চালিয়েছে তাদের কাউকে পাওয়া যায়নি। তবে হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।