শান্তির সমাবেশ প্রমাণ করে মহানগর আওয়ামী লীগ ঐক্যবদ্ধ : আনোয়ার

শহর প্রতিনিধি :

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ার হোসেন বলেছেন, অনেকেই বলছে আমাদের নেতৃত্ব চলে যাচ্ছে। নেতৃত্ব হচ্ছে জননেত্রী শেখ হাসিনার উপর। জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে নির্দেশ দিয়েছে আনোয়ার-খোকন তোমরা কর্মসূচি চালিয়ে যাও আমি তোমাদেরকে আশীর্বাদ করছি। 

তিনি আরও বলেন, আজকে এই শান্তির সমাবেশে প্রমাণ করে মহানগর আওয়ামী লীগ আজকে তারা ঐক্যবদ্ধ এবং শক্তিশালী সংগঠন হিসেবে রুপ ধারণ করেছে।

বুধবার (১৯ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে  বিএনপি জামাত জোটের দেশবিরোধী চক্রান্ত ও নৈরাজ্যের প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আশীর্বাদ নিয়ে আমরা মহানগর আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে সকল কর্মসূচি পালন করছি। তাহলে আমাদের ব্যর্থতা কোথায়। যতটুকু ব্যর্থতা আছে তা ঐক্যবদ্ধ ভাবে আমাদেরকে খুঁজে বের করতে হবে। তৃণমূলের নেতাকর্মীর আপনার আমাদের শক্তি আপনার ঐক্যবদ্ধ হলে আমরা ঐক্যবদ্ধ থাকব।

তিনি বলেন, সংগঠন যদি ঐক্যবদ্ধ থাকে আর নেতৃত্ব যদি ঐক্যবদ্ধ থাকে তাহলে বিএনপি কি বিএনপির মরাবাপও যদি নারায়ণগঞ্জে আসে কেউ কোন নৈরাজ্য, আগুন, সন্ত্রাস করতে পারবেন না। কারণ আওয়ামী লীগের জন্ম নারায়ণগঞ্জ।

এ সময় আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সহ-সভাপতি হায়দার আলী পুতুল, রবিউল হোসেন, এড. হান্নান আহমেদ দুলাল, যুগ্ম সম্পাদক আহসান হাবীব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, দপ্তর সম্পাদক এড. বিদ্যুৎ কুমার সাহা, প্রচার সম্পাদক এড. হাবিব আল মুজাহিদ পলু, আইন বিষয়ক সম্পাদক এড. ওয়াজেদ আলী খোকন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আতিকুর রহমান সোহেল, সদস্য শিখন সরকার শিপন সহ প্রমুখ।