শহরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে গৃহবধূর মৃত্যু 

শহর প্রতিনিধি :

নারায়ণগঞ্জ শহরে নির্মাণাধীন ভবনের ৪তলা থেকে পড়ে জেরিন (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকালে শহরের ডনচেম্বার এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত জেরিন জনি রহমানের স্ত্রী। তারা মিশনপাড়া এলাকায় ভাড়া থাকতেন। তাদের সংসারে জাবরিন (৫) ও জায়ান (২) নামে দুই সন্তান রয়েছে।

নিহতের বাবা মো. আলী হোসেন বলেন, ২০১৭ সালে তার মেয়ে জেরিনের সাথে গার্মেন্টস এক্সেসরিজ ব্যবসায়ী জনি রহমানের বিয়ে হয়।সম্প্রতি জেরিনের ভাসুর হাসান রহমান ডনচেম্বার জামে মসজিদের পাশে একটি জমি ক্রয় করে সেখানে ভবন নির্মাণ করছে। সেই ভবনের ৭তলার একটি ফ্ল্যাট ছোট ভাই জনিকে দিয়েছেন হাসান রহমান। তবে আজ সকালে নাতনি জাবরিনকে স্কুলে পৌছে দিতে যান জেরিন। এ সময় তার স্বামী জনি ও ছেলে জায়ান বাসয় ছিল। মেয়েকে স্কুলে পৌছে দিয়ে ডনচেম্বারের নির্মাণাধীন ভবনে যান জেরিন। পরে সেই ভবনের ৪র্থ তলা থেকে জেরিন নিচে পড়ে আহত হয়। সেখান থেকে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ শহরের খানপুর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইদুজ্জামান বলেন, ওই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশটি পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।