রূপগঞ্জে পূর্ব শত্রুতার জেরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

রূপগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জেরে কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল করিমকে (৪৩) কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

রবিবার উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের বড়ালু পাড়াগাঁও বাজারে এ ঘটনা ঘটে। আহত আব্দুল করিম কায়েতপাড়া ইউনিয়নের বড়ালু পাড়াগাঁও এলাকার আব্দুর রহমানের ছেলে।  

এই ঘটনায়  মঙ্গলবার (১১ জুলাই) আব্দুল করিমের স্ত্রী শাহিনা আক্তার বাদী হয়ে  রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন-একই এলাকার মৃত হেলাল উদ্দিনের ছেলে মইনউদ্দিন আহমেদ মানিক (৪৫) ও জিয়া উদ্দিন আহমেদ মুকুল (৪৩) সহ আরো অজ্ঞাত ৩-৪ জন।

পুলিশ জানায়, গত ৯ জুলাই রবিবার আব্দুল করিম বড়ালু পাড়াগাঁও বাজারের সিরাজ মিয়ার মুদির দোকানের বকেয়া টাকা পরিশোধ করার জন্য বাজারে রওনা হলে মইনউদ্দিন আহমেদ মানিক ও তার ছোট ভাই জিয়া উদ্দিন আহমেদ মুকুলসহ ৩-৪ সদস্যের এক দল সন্ত্রাসী হাতে ধারালো রাম দা, লোহার রড দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে তার গতিরোধ করে তাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে শরীরে বিভিন্ন স্থানে জখম করে।

এ সময় সন্ত্রাসীরা তার পরিহিত প্যান্টের ডান পকেটে রক্ষিত ৫০ হাজার টাকা লুটে নেয় এবং তাকে হত্যার হুমকি প্রদর্শন করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয়রা আব্দুল করিমকে গুরুতর জখম অবস্থায় উদ্বার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সুষ্ঠু তদন্ত মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।