রূপগঞ্জে দুই প্রাইভেটকারের সংঘর্ষের নিহতের সংখ্যা বেড়ে ৪, আহত ৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচলে দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো চার। একই ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে পূর্বাচলের শেখ হাসিনা সরনীতে এ ঘটনা ঘটে।

নিহত চার জনের মধ্যে দুই জনের পরিচয় পাওয়ায় গেছে। তারা হলেন – তিনি হলের রাজধানীর সেগুর বাগিচা এলাকা ব্যবসায়ী নুরুল ইসলাম ও প্রাইভেটকার চালক মিলন মিয়া। নিহত বাকি ২ জনের পরিচয় এখনো পাওয়া যায়নি। 

আহতরা হলেন – নিহত নুরুল ইসলামের ছেলে পাপ্পু, প্রাইভেটকারের চালক শুক্কুর আলী এবং যাত্রী সজিবসহ চারজন।

পূর্বাচল ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার উদ্দিপন ভক্ত জানান, সকাল ১০ টায় বেপরোয়া গতিতে আসা কুড়িল বিশ্বরোডগামী একটি যাত্রীবাহী প্রাইভেটকার নিয়ন্ত্রন হারিয়ে সড়কের একপাশ থেকে আরেকপাশে ছিটকে পড়ে। এসময় কাঞ্চন গামী একটি প্রাইভেটকারের সাথে ঐ প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে দুই প্রাইভেটকারের ড্রাইভারসহ ৮ জন গুরুতর আহত হয়। আহত‌দের উদ্ধার করে রাজধানীর কুর্মিটোলা জেনালের হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন।

পরে আহতদের মধ্যে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও তিনজনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের মধ্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এক জনের মৃত্যু হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় মিলন মিয়া নামের আরেকজনের মৃত্যু হয়েছে।