রূপগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে পিস্তলসহ গ্রেফতার ৪

রূপগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে পিস্তলসহ গ্রেফতার ৪

রূপগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জে রূপগঞ্জ উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় পিস্তলসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৪ জুন) দিনাগত রাতে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের উপজেলা পরিষদের সামনে এ সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার মীর গদাই এলাকার বাদল মিয়ার ছেলে সাব্বির, মাছিমপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে রমজান আলী, একই এলাকার আলমের ছেলে শাওন ও লাল মিয়ার ছেলে আব্দুল হামিদ।

এ ঘটনায় রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শায়েখ মাহমুদ বাদী হয়ে রূপগঞ্জ থানায় থানায় একটি মামলা দায়ের করেন।

এসআই শায়েখ মাহমুদ জানান, স্থানীয় দুইপক্ষের লোকজন অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষের জড়িয়ে পড়ে। এ ঘটনায় শরীফ সিকদার নামে এক হোটেল ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে বলে পুলিশ জানতে পারে।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি পিস্তল, একটি ম্যাগজিন, ৩ রাউন্ড তাজা বুলেট ও ধারালো দেশীয় অস্ত্রসহ সাব্বির, রমজান আলী, শাওন ও আব্দুল হামিদকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে।

এদিকে গুলিবিদ্ধ শরীফকে আহতাবস্থায় প্রথমে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে রাতেই ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, শরিফ নামে নারায়ণগঞ্জের রূপগঞ্জের এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি আছে। শরীফের বাম পায়ে গুলি লেগেছে। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। চারজনকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে।