রূপগঞ্জে গার্মেন্টস শ্রমিককে কুপিয়ে মোবাইল সহ নগদ টাকা ছিনতাই

রূপগঞ্জ প্রতিনিধি ঃ 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নুর আলম (৩২) নামের এক গার্মেন্টস শ্রমিককে কুপিয়ে জখম করে মোবাইল সহ নগদ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৫ অক্টোবর) ভোর ৩ টায় উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নতুনবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত গার্মেন্টস শ্রমিক নুর আলম উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নতুনবাজার এলাকার নুর হোসেনের ছেলে।

আহত গার্মেন্টস শ্রমিক নুর আলম জানান, ভুলতা এলাকার ফকির ফ্যাশন নামের একটি পোশাক তৈরি কারখানায় তিনি কাজ করে রাতে বাসায় ফিরছিলেন। রোজল্যান্ড নামের পরিত্যক্ত ইটাখোলার সামনে পৌঁছালে নতুনবাজার এলাকার চিহ্নিত ছিনতাইকারী তানভীর, সোহান, মোমেন, রাসেল, মোসাদ্দেকসহ অজ্ঞাত ৬/৭ জন তার গতিরোধ করে। ছিনতাইকারীরা তার কাছে থাকা সকল মালামাল দিতে বলে। এসময় তিনি দিতে অপারগতা জানালে ছিনতাইকারীরা তাদের হাতে থাকা ধারালো ছুরি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এসময় তার কাছে থাকা বেতনের ২০ হাজার টাকা ও একটি এন্ড্রয়েড মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে তার চিৎকারে ইটাখোলায় থাকা লোকজন এগিয়ে আসলে ছিনতাইয়েররা পালিয়ে যায়। ওই সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় প্রাইভেট হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান।

এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ছিনতাইকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।