`রাজনীতিকে ধান্দা হিসেবে নেইনি, টাকা দিয়ে রাজনীতি পছন্দ করিনা’

নারায়ণগঞ্জ-৪ আসনের প্রার্থী ও সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেন, আমি রাজনীতিকে ধান্দা হিসেবে নেই নি। আমি টাকা দিয়ে রাজনীতি করাও পছন্দ করি না। আমরা সারাক্ষণ কর্মীদের সাথে থাকি, আমি এমন কর্মী তৈরি করি নাই, যে কর্মী টাকার বিনিয়ম কাজ করবে। আপনাদের কাছে অনুরোধ করবো, এ দেশে আমাদের মা। এই মাকে আপনাদের রক্ষা করা উচিৎ। জাতির পিতা অনেক আগে বলেছিলেন, স্বাধীনতা আনা খুবই সহজ কিন্তু রক্ষা করা খুবই কঠিন।  আমার মনে হয়, সেই সময়টা এসে গেছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকালে  সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র এলাকায় নির্বাচনী উঠান বৈঠকে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, একটি অদৃশ্য পাখির নজর পড়েছে আমাদের বাংলাদেশের উপর। তারা ব্যবহার করছে বিএনপি-জামায়াতকে। তারা ভয় সৃষ্টি করতে চাইছে। আমি যদি মরেও যাই, কিছু হবে না বাংলাদেশের কিন্তু শেখ হাসিনা মরে গেলে দেশ থাকবে না।

তিনি আরও বলেন, ইসরাইলে মানুষ মারা হচ্ছে, সেখানে কোন মানবাধিকারের কথা বলা হচ্ছে না। অথচ, মানবাধিকারের কথা বলা হচ্ছে আমাদের দেশে। যেখানে ২১ আগষ্ট আমার নেত্রীকে মারার চেষ্টা করা হয়েছিল। যাদের পক্ষে মানবাধিকারের কথা বলছে, তারা ৩ হাজার ২২৬ জনের শরীরে আগুন দিয়েছে। ১৯ জন পুলিশকে কুপিয়ে মেরেছে। ট্রেনে আগুন দিয়ে মা-মেয়েকে এক সাথে মেরেছে। যদি আমাদের ভোটের অংশ গ্রহণের হার বেড়ে যায়, তাহলে ওদের কিছু করার থাকবে না।

শামীম ওসমান বলেন, আমার নেত্রীর উপর আল্লাহর রহমত আছে, যার উপর আল্লাহর রহমত আছে, তার সাথে শয়তান পারবে না। আমাদের পক্ষেও অনেক বড় বড় বন্ধু রাষ্ট্র রয়েছে।  আপনাদের প্রতি আমার অনুরোধ থাকবে, আপনারা সকলকে নিয়ে ভোট দিতে যাবেন। ভোটের অংশ গ্রহণ বাড়াবেন।