মোটরসাইকেলে করে বেড়াতে এসে ট্রাক চাপায় প্রাণ হারালেন স্বামী-স্ত্রী

আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় অটোচালক নিহত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাক চাপায় স্বামী- স্ত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তাদের সন্তান তাহরিন জাহান ফাহা (৬) আহত হয়েছেন।

শুক্রবার (১০ নভেম্বর) রাতে উপজেলার কাঞ্চন-রূপসী সড়কের গঙ্গানগর এলাকায় এ র্ঘটনা ঘটে।

নিহতরা হলেন – সোনারগাঁয়ের পানাম নগর এলাকার বাসিন্দা নাজমুল ইসলাম বাবু (৩৪) ও তার স্ত্রী তাহমিনা আক্তার (৩০) । এ ঘটনায় তাদের সন্তান তাহরিন জাহান ফাহা (৬) আহত হয়েছেন।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে মোটরসাইকেল করে স্ত্রী সন্তান সহ রূপগঞ্জের পূর্বাচলে বেড়াতে আসেন বাবু। সেখান থেকে ফেরার পথে রাত ৭ টার দিকে কাঞ্চন-রূপসী সড়কের গঙ্গানগর এলাকায় পৌছেলে একটি প্রাইভেট কার পেছন থেকে মোটরসাইকেল কে ধাক্কা দেয়। এসময় তারা তিনজন ছিটকে রাস্তায় পড়ে গেলে বিপরীত দিক থেকে আসা পণ্যবোঝাই ট্রাক তাদের চাপা দেয়। ঘটনাস্থলে স্বামী স্ত্রী দুজন মারা যায় । আর আহত হয় শিশু কন্যাটি। ঘটনার পরপরেই স্থানীয়রা আহত শিশুটিকে স্থানীয় একটি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এই ঘটনায় এক দম্পতি নিহত হয়েছেন। তাদের লাশ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।