মাদকের ঘাঁটি ধ্বংস করতে মাঠে নেমেছেন আলোচিত সেলিম প্রধান

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদকের ঘাঁটি ধ্বংস করতে মাঠে নেমেছেন সেই আলোচিত সেলিম প্রধান। শনিবার (১৬ মার্চ) বিকেলে মর্তুজাবাদ এলাকা ঘুরে মাদক ব্যবসায়ীদের চোখরাঙানি কে ভয় না পেতে এলাকাবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

জাপান-বাংলাদেশ সিকিউরিটি প্রিন্টিং পেপার্সের চেয়ারম্যান সেলিম প্রধান বলেন, মাদকের বিরুদ্ধে আমি লাগাতার কথা বলে যাবো। ওদের বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহণ করা হবে। মাদক ব্যবসায়ীদের রেহাই নাই। কাউকে ছাড় দেয়া হবে না। রূপগঞ্জের যারা জনপ্রতিনিধি রয়েছেন তাদের প্রতি অনুরোধ করবো আপনারা এগিয়ে আসেন। আপনারা কী চান না মাদক বন্ধ হোক। আপনারা কী চান না রূপগঞ্জ পরিষ্কার হোক। 

রূপগঞ্জের এমপির কাছে অনুরোধ করে তিনি বলেন, আপনার এলাকায় জায়গায় জায়গায় মাদক বিক্রি হচ্ছে, দুর্নীতি হচ্ছে। আপনার আশে পাশে যারা আছে তারা খারাপ। তারা বিভিন্ন স্থানে গ্যাং তৈরি করে রেখেছে। আপনি যাচাই করে দেখুন। মুড়াপাড়া হাই স্কুলের চেয়ারম্যান পাপ্পা গাজী। ১২ বছর ধরে তিনি এখানে আসেন না। 

ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, রূপগঞ্জ যুবলীগের সভাপতি ১২ বছর ধরে সভাপতি। যুবলীগের সাধারণ সম্পাদক ১২ বছর ধরে এই পদে। কেনো রূপগঞ্জে কী আর যোগ্য লোক নেই?

এ সময় তিনি স্থানীয় এলাকাবাসীর সঙ্গে কথা বলেন। মাদকের ব্যাবসার সাথে কারা কারা জড়িত রয়েছে তাদের বিষয়ে জানতে চান। এবং মাদক ব্যাবসায়ীদের দমন করতে সকলের সহযোগিতা কামনা করেন।

এর আগে, উপজেলার মুড়াপাড়া উচ্চ বিদ্যালয়ের সামনের অপরিচ্ছন্ন ও দুর্গন্ধময় পরিবেশে ডোবা দেখে নেতিবাচক মন্তব্য করেন সেলিম প্রধান। এসব পরিষ্কার করতে সবাইকে আহ্বান জানান তিনি।