মহিলা দল নেত্রী পারভীনের নেতৃত্বে সড়ক অবরোধ করে মিছিল

বিএনপির ডাকা অবরোধের সমর্থনে কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তারের নেতৃত্বে সড়ক অবরোধ করে মিছিল বের করা হয়েছে।

রবিবার (২৬ নভেম্বর) সকালে মদনপুর নরসিংদী মহাসড়কের আড়াইহাজার উপজেলার বাঘানগর এলাকায় এই মিছিল বের করা হয়। মিছিলে উপজেলা ও পৌরসভা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত হয়ে কর্মসূচি পালন করেন।

অবৈধ তফসিল বাতিল, গণতন্ত্র পুন:প্রতিষ্ঠার জন্য এক দফা দাবি আদায়ে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন দেওয়ার লক্ষ্যে বিএনপির ডাকা অবরোধ কর্মসূচি পালন করেছে উপজেলা ও পৌরসভা বিএনপি সহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

মিছিল শেষে পারভীন আক্তার বলেন, আমাদের নেতা-কর্মীদের জেল-জুলুম, হামলা-মামলা, নির্যাতন-নিপীড়ন সহ যতই সাজা দেয়া হোক না কেন আন্দোলন আরো বেগবান হবে। একদফা দাবি আদায়ের লক্ষ্যে আমরা বদ্ধপরিকর। আমাদের চলমান আন্দোলনে দেশের জনগণের শতভাগ সমর্থন রয়েছে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের ঘোষিত তফসিল বাতিল করে শেখ হাসিনার সরকারকে পদত্যাগ করতে হবে। এই অবৈধ সরকার নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনের মত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও বিনাপ্রতিদ্বন্দ্বিতার ও রাতের ভোটের নির্বাচন এদেশের মাটিতে আর করতে পারবে না।

এ সময় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনু, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম খোকন সহ উপজেলা ও পৌরসভা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।