বৃষ্টি প্রার্থনায় নাগবাড়িতে ইসতিসকার নামাজ আদায়, অঝোরে কাঁদলেন মুসল্লিরা

বৃষ্টির জন্য ফের ইসতিসকার নামাজ আদায় করেছেন নারায়ণগঞ্জের মুসল্লিরা। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ কাশিপুর ইউনিয়নের নাগবাড়ি এলাকার ডিএসএস ক্লাব মাঠে এ নামাজ অনুষ্ঠিত হয়েছে। এ সময় তীব্র গরম উপেক্ষা করে শত শত মুসল্লিরা নামাজে অংশ নেন।

নামাজে ইমামতি করা বায়তুস সালাত জামে মসজিদ খতিব আলহাজ্ব হাফেজ মাওলানা মো. সফিউদ্দিন বলেন, নবীজী হযরত মুহাম্মদ (সা:) সময়ে তীব্র ও অনাবৃষ্টি হলে এই নামাজ আদায় করতো। নবীজীর দেখানোর পথ অনুসরণ করে মুসল্লিদের নিয়ে আমরা আজ ইসতিসকার নামাজ আদায় করেছি। আশা করি, মহান আল্লাহ আমাদের দোয়া কবুল করেছেন।

নামাজে অংশ নেওয়া মুসল্লি ও ডিএসএস ক্লাবের সভাপতি আলহাজ সাখাওয়াত হোসেন বাচ্চু বলেন, আমরা গুনাহগার বান্দা, আশা করছি আল্লাহ আমাদের দোয়া কবুল করবেন।

ডিএসএস ক্লাবের কার্যকরী সদস্য মো. নাজির আহমেদ বলেন, মহান আল্লাহর কাছে আমরা দোয়া করেছি। তিনি নিশ্চই বান্দার দোয়া কবুল করবেন।

এ সময় আশে পাশের বিভিন্ন এলাকায় শত শত মুসল্লিরা নামাজে অংশ গ্রহণ করেন।

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরে টানা তাপদাহে পুড়ছে রাজধানীসহ সারাদেশ। আর এই তাপদাহ থেকে মুক্তি পেতে বৃষ্টির জন্য আল্লাহর কাছে বিশেষ নামাজ আদায় করা হয়। নামাজ শেষে অশ্রুসিক্ত নয়নে দু’হাত তুলো দোয়া করেন মুসল্লিরা।

আবহাওয়া অফিসের তথ্যমতে, বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জে তাপমাত্রা ছিল ৩৭ ডিগ্রি সেলসিয়াস।