বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ

ফতুল্লায় স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মামাতো ভাই গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৪ মে) দুপুরে ভুক্তভোগী কলেজছাত্রী বাদী হয়ে তামিম (২০) নামে ওই তরুণকে আসামি করে ফতুল্লা মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, ভুক্তভোগী কলেজছাত্রী তার পরিবারের সঙ্গে ফতুল্লার ভুইগড়ে ভাড়া বাসায় থেকে নারায়ণগঞ্জের একটি কলেজে একাদশ শ্রেণীতে পড়েন। অভিযুক্ত আসামি একই এলাকায় ভাড়ায় বসবাস করেন।  

এতে বলা হয়, কলেজে যাতায়াতের পথে অভিযুক্ত তামিম প্রায় সময়ই ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিতেন। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।  তামিম ওই ছাত্রীকে নিয়ে প্রায় সময় বিভিন্ন স্থানে বেড়াতে গিয়ে বিয়ে করার কথা বলে শারীরিক সম্পর্কে জড়ান। বিয়ে করার কথা বললে শুধু কালক্ষেপণ করতেন।  

সবশেষ ২৭ এপ্রিল ওই ছাত্রীর পরিবারের লোকজন বাসায় না থাকায় দুপুর ২টার দিকে অভিযুক্ত তামিম সেখানে যান। কথা বলার এক পর্যায়ে ধর্ষণ করেন তামিম। পরে ওই ছাত্রী বিয়ের কথা বললে বিয়ে করবেন না বলে জানিয়ে দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জুয়েল বলেন, মামলা হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।