বিএনপি-জামায়াত সহিংসতা করলে আইনের আওতায় আনা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী 

নিজস্ব প্রতিনিধি :

বিএনপি-জামায়াত দেশে সহিংসতা করলে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল ও সালামী মঞ্চ উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। 

বিএনপি-জামায়াতের কর্মকাণ্ডে কড়া হুঁশিয়ারি উচ্চারণ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত ২০১৩-২০১৪ সালেও আগুন দিয়ে বাস পুঁড়িয়েছে, মানুষ পুড়িয়েছে। তারা জীবজন্তু পর্যন্ত বাদ দেয়নি।  এটা হচ্ছে বিএনপি জামায়াতের বৈশিষ্ট্য।  আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বার্ণ হাসপাতাল তৈরি করে আগুনে হতাহতদের সুচিকৎসার ব্যবস্থা করেছেন।  বিএনপি-জামায়াতের এসব সহিংসতামূলক কর্মকান্ড প্রতিরোধে আইনশৃংখলা বাহিনী প্রস্তুত আছে। যারা অপকর্ম করছেন তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

মাদক প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদক এমন একটি জিনিস। এটি আমাদের দেশে তৈরি হয় না। এটি পার্শ্ববর্তী দেশ থেকে আসে। মিয়ানমার থেকে ইয়াবা আসে। আমরা ভারতের সঙ্গে কথা বলেছি। মিয়ানমারের সঙ্গে কথা বলে তো লাভ হচ্ছে না। তবে আমরা আমাদের কোস্টগার্ড আমাদের বিজিবিকে আরও শক্তিশালী করছি। আমরা মনে করি তরুণ প্রজন্মকে যদি মাদকমুক্ত না রাখতে পারি তাহলে স্মার্ট বাংলাদেশের যে লক্ষ্য তা পূরণ হবে না। তাই প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। আপনারা যদি মাদকের কুফল সম্পর্কে সবাইকে না জানান তাহলে আমরা এটি থেকে মুক্ত হবো কী করে। এজন্য সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।
এসময় আরও উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী এবং 

নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিক, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমমান, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক, জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল সহ আরও অনেকে উপস্থিত ছিলেন। পুলিশ সুপার কার্যালয়ে ম্যুরাল ও সালামী মঞ্চ উদ্বোধনের পর স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জেলা পুলিশ লাইনসে আয়োজিত কমিউনিটি পুলিশিং সমাবেশে যোগ দেন।