বাসের ধাক্কায় পুলিশ কনস্টেবল নিহত 

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাসের ধাক্কায় আব্দুল গফুর নামে ট্রাফিক পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। বুধবার (২৭ মার্চ) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের ছনবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত আব্দুল গফুরের গ্রামের বাড়ি জামালপুর জেলায়। তার বাবার নাম দুলু মণ্ডল। তিনি নারায়ণগঞ্জের ট্রাফিক বিভাগের (কনস্টেবল নং ৯৬১) কর্মরত ছিলেন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ছনবাড়িতে দায়িত্ব পালনকালে নরসিংদী থেকে ঢাকামুখি সোহাগ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৫-০২৪৭) পুলিশ সদস্য  আব্দুল গফুর কে ধাক্কা দেয়। এসময় গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে রূপগঞ্জের ইউএস বাংলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, ‘ভুটানের রাজা আসার কারণে ট্রাফিকের দায়িত্বে ছিলেন তিনি। সেখানে দায়িত্ব পালনের সময়ে পেছন থেকে একটি বাস ধাক্কা দেয়। পরে তার মৃত্যু হয়। বাসটি আটক করা হয়েছে। তবে বাসের চালক ও চালকের সহকারী পালিয়ে গেছে। তাদের আটক করতে আমাদের অভিযান চলমান রয়েছে। 

তিনি আরও বলেন, ‘তিনি নারায়ণগঞ্জ ট্রাফিকের কর্মরত একজন কনস্টেবল ছিলেন। তার লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।