বন্দরে ১০ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মামা গ্রেফতার

বন্দরে ১০ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মামা গ্রেফতার

বন্দর প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের বন্দরে ১০ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মামা শামীম ওরফে আউয়াল (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ মে) রাতে গোপন সংবাদের ভিত্তিতে মুন্সিগঞ্জ সদর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত শামীম ওরফে আউয়াল (২৫) মুন্সিগঞ্জ জেলার সদর থানার গাসী পুকুর পাড় গ্রামের মো. রহমান শেখের ছেলে।

এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে গ্রেপ্তারকৃত শামীম প্রকাস আউয়ালকে অভিযুক্ত করে বন্দর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ্য করা হয়, শামীম প্রকাস আউয়াল সর্ম্পকে তার শ্যালক হয়। গত ২৪ মে রাত ৮.৩০ সময় বাদীর বাড়ির মালিকের ছেলে তাকে ফোন করে বলে তার মেয়ে অসুস্থ্য। সে সাথে সাথে বাসায় এসে দেখে তার মেয়ের (১০) পরনের পায়জামার মধ্যে রক্ত লেগে আছে। পরবর্তীতে বাদী ও তার স্ত্রী তাদের মেয়েকে আল বারাকা হাসাপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তার মেয়েকে (১০) ভর্তি করেন। সেখানে তার মেয়ে কিছুটা সুস্থ্য হলে জিজ্ঞাসাবাদে জানায়, ২৪ মে বিকাল ০৪.২০ ঘটিকার সময় বাদীর ভাড়া বাড়িতে শামীম ওরফে আউয়াল তার মেয়েকে জোর পূর্বক ধর্ষণ করে। বর্তমানে তার মেয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

ধামগড় পুলিশ ফাড়ির ইনচার্জ মাসুদুর রহমান মাসুদ জানান, মামলা রুজুর ২৪ ঘন্টার ভেতর সঙ্গীয় ফোর্স সহ মুন্সীগঞ্জের সদর থানায় সাঁড়াসি অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক ও মামা শামীম ওরফে আউয়ালকে গ্রেপ্তার করতে সক্ষম হই।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানান, আসামীর বিরুদ্ধে বন্দর থানায় ধর্ষণ মামলা রুজু করা হয়েছে। আগামীকাল তাকে আদালতে প্রেরণ করা হবে।