বন্দরে জুয়েল হত্যা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

বন্দরে জুয়েল হত্যা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

বন্দর প্রতিনিধি:

নারায়ণগঞ্জে বন্দর উপজেলার মদনপুর আন্দিরপাড় এলাকায় চাঞ্চল্যকর জুয়েল হত্যা মামলার পলাতক আসামি শাহা জালাল মেম্বারকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

রোববার (১১ জুন) বিকেলে সিদ্ধিরগঞ্জ এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি উপজেলার মদনপুর ইউপি ২নং ওয়ার্ড আন্দিরপাড় এলাকার মৃত মোসলেম মিয়ার বড় ছেলে শাহাজালাল।

এ বিষয়ে র‌্যাব-১১ এর উপ-অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরি জানান, মদনপুরে জুয়েল হত্যার ৩নং এজাহার ভুক্ত আসামী শাহজালালকে আমাদের একটি অভিযানিক টিম সিদ্ধিরগঞ্জ হতে গ্রেফতার করতে সক্ষম হই। গ্রেফতারকৃত আসামীকে সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

হত্যা মামলাটি ডিবিতে ও সর্বশেষ সিআইডিতে হস্তান্তর করা হয়। এতদিন পেড়িয়ে গেলেও ৩নং আসামি শাহাজালাল গ্রেফতার না হওয়ায় নিহত জুয়েলের পরিবার আতঙ্কে ছিলো। গত ১১ জুন সিদ্ধিরগঞ্জ এলাকা হতে র‌্যাব-১১ একটি আভিযানিক দল এই পলাতক আসামীকে গ্রেফতার করায় কিছুটা আসার আলো দেখছে নিহত সৌদি প্রবাসী জুয়েলের পরিবার।

উল্লেখকৃত, ২০২১ সালে ৭ এপ্রিল আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে প্রকাশ্যে প্রবাসী জুয়েল ও সোহেল মেম্বারের উপর হামলা করে নৃশংসভাবে জুয়েলকে হত্যা করা হয়। ৮ এপ্রিল বন্দর থানায় একটি হত্যা মামলা রুজু হয়। ওই হত্যা মামলার এজাহারভূক্ত ৩নং আসামি শাহা জালাল মেম্বার। পরে বাকি আসামিরা নারায়ণগঞ্জ কোর্টে আত্মসমর্পণ করে জামিনে এসে মামলার বাদি সোহেল মেম্বার কে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি ধামকি প্রদান সহ মিথ্যা মামলায় আসামি করে। এবং এজাহার ভুক্ত ৩নং আসামী শাহাজালাল (৫২) অদৃশ্য শক্তির বলে দীর্ঘদিন পলাতক থাকে।