ফতুল্লায় মাদরাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

ফতুল্লা প্রতিনিধি :

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক মাদরাসা ছাত্র (১১) কে বলাৎকারের অভিযোগে প্রিন্সিপাল হাফেজ আবু বক্কর সিদ্দিক (৩২) কে গ্রেফতার করা হয়েছে। শনিবার (৮ জুলাই) বিকেলে মাসদাইর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

 গ্রেফতারকৃত হাফেজ আবু আক্কর সিদ্দিক পিরোজপুর জেলার নাজিরপুুর থানার রুহিতলাবুনিয়ার আব্দুর রব কাজীর ছেলে ও ফতুল্লার মাসদাইর কবরস্থানের বিপরীতে নুরে মদিনা তাফিজুল কোরআন মাদ্রাসার প্রিন্সিপাল হিসেবে দায়িত্ব পালন করছেন।

এ ঘটনায় ভুক্তভোগি মাদ্রাসা ছাত্রের বাবা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, আবাসিক ছাত্র হিসেবে বাদীর পুত্র মাদ্রাসার হেফজ খানায় পড়ালেখা করে আসছিলো। তবে গত ২৭ জুন ওই মাদ্রাসা বন্ধ করে দিলে বাদীর পুত্র বাসায় চলে যায়। শনিবার (৮ জুলাই) সকাল নয়টার দিকে বাদী তার পুত্রকে মাদ্রাসায় দিয়ে আসতে চাইলে সে মাদ্রাসায় যেতে অপারগতা প্রকাশ করে ও কান্নাকাটি শুরু করে। এক পর্যায়ে বাদীর পুত্র তাকে এবং তার স্ত্রী কে জানায় যে মাদ্রাসা বন্ধের পূর্বের দিন(২৬ জুন) দুপুর ১২ টার দিকে মাদ্রসাটির চতূর্থ তলার অফিস কক্ষে নিয়ে তাকে বলৎকার করা হয়। এছাড়া আরো একাধিকবার বিভিন্ন সময় বিভিন্ন তারিখে তাকে বলৎকার করা হয়েছিলো বলে বাদীকে জানায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মহসীন মিয়া জানান, এ বিষয়ে মামলা করা হয়েছে। অভিযুক্ত আসামী কে গ্রেফতার করা হয়েছে।