ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ৩ জন

ফতুল্লা প্রতিনিধি :

ফতুল্লায় ডাকাতির প্রস্ততিকালে ধারালো অস্ত্র সহ ডাকাত দলের তিন সদস্য কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। সোমবার দিবাগত রাত তিনটার দিকে তাদের কে ফতুল্লা মডেল থানার দাপা ইদ্রাকপুর কবরস্থান এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃতের নিকট থেকে দেশীয় তৈরি একটি রামদা,একটি চাপাতি,একটি হাসুয়া,একটি কিরিচ উদ্ধার করে।

গ্রেফতারকৃতরা হলো- ফতুল্লা মডেল থানার দাপা ইদ্রাকপুর এলাকার সোবহান ম্যানেজারের বাড়ীর ভাড়াটিয়া মৃত মোবারক হোসেনের পুত্র জনু(৩২), দাপা পাইলট উচ্চ বিদ্যালয় সংলগ্ন হাজী আলামিনের বাড়ীর ভাড়াটিয়া আব্দুল সাত্তারের পুত্র মামুন(২৩) ও  একই থানার লালপুর মোচড়ের আলাউদ্দিনের পুত্র মোঃ সুমন (২০)।

পুলিশ জানায়, সোমবার দিবাগত রাত তিনটার দিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে ১০-১২ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতি করার জন্য আলোচনা করছিলো। সে সময় ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক গিয়াস উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ফতুল্লা মডেল থানার দাপা কবরস্থান সংলগ্ন পুকুরের দক্ষিণের খালি জায়গায় অভিযান চালিয়ে ডাকাত দল কে ধাওয়া করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা দৌড়ে পালিয়ে যাওয়ার চেস্টা করলে পুলিশ দৌড়ে ডাকাত দলের তিন সদস্য জনু,মামুন ও সুমন কে দেশীয় তৈরি ধারালো অস্ত্র সহ গ্রেফতার করতে সক্ষম হলে ডাকাত দলের অজ্ঞাতনামা আরো-৭-৮ সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ নূরে আজম মিয়া জানায়, ডাকাতির প্রস্ততিকালে পুলিশ ডাকাত দলের তিন সদস্য কে ধারালো অস্ত্র সহ গ্রেফতার করেছে। এ বিষয়ে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। ডাকাত দলের পলাতক অপর আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।