ফতুল্লায় কাভার্ডভ্যানে আগুন দিলো দুর্বৃত্তরা, আটক ১

নারায়ণগঞ্জের ফতুল্লায় শাহ্ সিমেন্টের একটি কাভার্ডভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এসময় পুলিশ তাদের ধাওয়া দিয়ে একজনকে আটক করেছে।

সোমবার (৬ নভেম্বর) রাত ১০ টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের কায়েমপুর এলাকায় জেলা রেজিস্ট্রি অফিসের সামনে এ ঘটনা ঘটে। 

ঘটনার প্রত্যক্ষর্শী ও কাভার্ডভ্যান চালক জিল্লুর রহমান বলেন, শাহ্ সিমেন্ট কোম্পানির নিজস্ব কাভার্ডভ্যানটি কারখানায় আসার পথে নারায়ণগঞ্জ জেলা রেজিস্ট্রি অফিসের সামনে ইঞ্জিনে সমস্যা দেখা দেয়। এতে সড়কের পাশে গাড়ি পার্কিং করে মিস্ত্রির খোঁজ করছিলাম। তখন গাড়ির সামনে একটি মাইক্রোবাস এসে পার্কিং করে। এসময় পেছন থেকে ৬ থেকে ৭ জন লোক দৌড়ে এসে আমার গাড়িতে আগুন দিয়ে সামনের মাইক্রোবাসে উঠে পালিয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক ফখর উদ্দিন আহমেদ বলেন, একটি কাভার্ডভ্যানে অগ্নিসংযোগের খবর পেয়ে হাজীগঞ্জের একটি ইউনিট  গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়েছে।

 ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম বলেন, রাতে কাভার্ডভ্যানে আগুন দিয়ে কালো রঙের নোয়া মাইক্রোবাসে করে দুর্বৃত্তরা পালিয়ে যাচ্ছিল। এ সময় পুলিশের একটি টিম তাদের ধাওয়া করে চালকসহ মাইক্রোবাসটি পুলিশ আটক করে। তবে পথিমধ্যে দুর্বৃত্তরা মাইক্রোবাস থেকে লাফিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় চালককে জিজ্ঞাসাবাদ চলছে। পরে বিস্তারিত জানানো হবে।