ফতুল্লায় অপহরণের অভিযোগে যুবক গ্রেপ্তার

ফতুল্লা প্রতিনিধি :

ফতুল্লায় অপহরণের  অভিযোগে নেজাম উদ্দিন নামে এক রাজ মিস্ত্রির যোগালীকে গ্রেফতার করেছে পুলিশ।বুধবার (২৫ অক্টোবর) সকালে পুলিশ ফতুল্লার পাগলা এলাকা থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করে নেজাম উদ্দিনকে গ্রেফতার করেন।  

এদিন কিশোরীর মা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় নেজাম উদ্দিনের বিরুদ্ধে অপহনের অভিযোগ এনে মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত নেজাম উদ্দিন (২৬) ফেনী জেলার ফুলগাজী থানার নুরপুর গ্রামের হুমায়ন কবিরের ছেলে। সে ফতুল্লার নয়ামাটি মুসলিমপাড়া এলাকায় মিজানের বাড়িতে স্ত্রী সন্তান নিয়ে ভাড়া থাকেন। কিশোরীর স্থানীয় বাড়ি পাগলা দেলপাড়া এলাকায় এবং এক স্থানীয় একটি স্কুলের ১০ম শ্রেনীর ছাত্রী।

মামলায় উল্লেখ করা হয়, ৩ মাস পূর্বে নেজাম উদ্দিন রাজ মিস্ত্রীদের সাথে কিশোরীর বাড়িতে নির্মান কাজ করতে আসে। সেসময় নোফা মনিকে (১৬) দেখেন নেজাম উদ্দিন। এরপর তাদের মধ্যে পরিচয় হয় এবং নেজাম উদ্দিন কিশোরীকে প্রেমের প্রস্তাব দেয় ও স্কুলে আসা যাওয়ার পথে নোফা মনিকে উত্যক্ত করেন। বিষয়টি কিশোরীর মা জানতে পেরে নেজাম উদ্দিনকে উত্যক্ত করতে বাধা দেয়। এতে সে ক্ষিপ্ত হয়ে ১৮ অক্টোবর দুপুরে স্কুল থেকে বাসায় ফেরার পথে নোফা মনিকে ফুসলিয়ে অপহরন করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

এ মামলার তদন্তকারী অফিসার ফতুল্লা মডেল থানার এসআই শাহাদাৎ হোসেন বলেন, মেয়েটিকে উদ্ধার করে নেজাম উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। মেয়েটির বয়স কম। তাই একজন বিবাহিত যুবকের কথায় সে তার সঙ্গে চলে গিয়েছে। সে ভুল করেছে। এবিষয় তদন্ত করে সটিক প্রতিবেদন আদালতে দাখিল করা হয়।