প্রধানমন্ত্রীর অধীনে এদেশে আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে : খোকা

সোনারগাঁ প্রতিনিধি:

আবারো শেখ হাসিনা, আবারো উন্নয়ন এই স্লোগানে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার সাবেক এবং বর্তমান জনপ্রতিনিধিদের নিয়ে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার বেলা ১১টা থেকে শুরু করে বিকাল পর্যন্ত উপজেলার রয়েল রিসোর্ট অডিটোরিয়াম রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় জনপ্রতিনিধিরা আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকার পক্ষে কাজ করার অঙ্গীকার করেন। 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন-জাতীয় মহিলা পার্টি সোনারগাঁ উপজেলার প্রধান উপদেষ্টা ও বিশিষ্ট নারী নেত্রী মিসেস ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি। সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির নেতা খাজা গরীবে নেওয়াজ, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মোতালেব ভূঁইয়া মেম্বার, সোনারগাঁ উপজেলা জাতীয় যুবসংহতি আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, হাসান ইমাম, সাবেদ আলি মেম্বার, সাকিব মেম্বার, আবুল হোসেন মেম্বার, বাসেদ মেম্বার, আনোয়ার মেম্বার, মোহাম্মদ আলী মেম্বার, খন্দকার নজরুল ইসলাম মেম্বার, আমিন মেম্বার, মামুন মিয়া মেম্বার, ফরিদা ইয়াসমিন মেম্বার, আবুল কালাম মেম্বার, রিয়াদ ফকির মেম্বারসহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ। 

সভায় এমপি খোকা তারেক জিয়ার উদ্দেশ্যে বলেন যার অসুস্থ মায়ের প্রতি ভালোবাসা নেই সে কিভাবে বাংলাদেশকে ভালোবাসবে। স্বপ্ন সবাই দেখে। অনেকে দিনের বেলা জেগে জেগে স্বপ্ন দেখে। অনেকের স্বপ্ন বাস্তবায়ন হয়, আবার অনেকের স্বপ্ন স্বপ্নই রয়ে যায়। আমি সবসময় স্বপ্ন দেখি কিভাবে সোনারগাঁয়ের মানুষ ভালো থাকবে। আমি আল্লাহ পাকের কাছে সবসময় একটা জিনিষই চাই। সেটা হলো আমার সোনারগাঁয়ের মানুষ যেন সবসময় ভালো থাকে। বাংলার ঐতিহ্যবাহী রাজধানী সোনারগাঁ। এ সোনারগাঁয়ে অনেক পীর আওলিয়াগন ঘুমিয়ে আছে। আমি এমপি হওয়ার আগে কেন জানি সোনারগাঁয়ে তেমন কোন উন্নয়ন হয়নি। আমি এমপি হওয়ার পরে চলমান ১০ বছরে সোনারগাঁয়ের ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ব্যাপক উন্নয়ন করেছি। এখনও অনেক উন্নয়নমুলক কাজ চলমান রয়েছে। 

আগামী সংসদ নির্বাচন নিয়ে খোকা বলেন, যারা যেই স্বপ্নই দেখুক না কেন তাদের স্বপ্নই রয়ে যাবে। বাস্তবায়ন হবে না। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই এদেশে আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এবং যথা সময়ে এদেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। এদেশের মানুষ সংঘাতের রাজনীতি পছন্দ করে না। বিএনপি এদেশে সংঘাতের রাজনীতি পছন্দ করে। তারা জনগনের জান-মাল নিয়ে সবসময় খেলে। তারা এদেশে বিভিন্ন ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আমাদের সবাইকে এব্যাপারে সজাক থাকতে হবে। স্বাধীনতা বিরোধী চক্র এদেশে আবারও সক্রিয় হয়ে উঠেছে। এদেরকে প্রতিহত করতে হবে।

এমপি বলেন, পুরো সোনারগাঁয়ের মানুষ আমার পরিবার। সোনারগাঁয়ের মানুষ ভাল থাকলে আমি ভালো থাকি। আমি সবসময় সুন্দর সোনারগাঁ গড়ে তোলার স্বপ্ন দেখেছি। আমি সারাজীবন আপনাদের সুখে দুঃখে পাশে থাকতে চাই।  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক অনেক ধন্যবাদ। তিনি আমার কোন চাওয়াই অপূর্ণ রাখেননি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি যা চেয়েছি, তাই পেয়েছি। প্রধানমন্ত্রীর সুদৃষ্টির কারণে সোনারগাঁয়ে ব্যাপক উন্নয়ন করা সম্ভব হয়েছে। আমি যদি আবার এমপি হতে পারি তাহলে প্রতিটা ওয়ার্ডে ওয়ার্ডে পঞ্চায়েত কমিটি গঠন করবো। সকলের সহযোগিতায় সোনারগাঁকে একটি আধুনিক সোনারগাঁ হিসেবে রূপান্তরিত করবো ইনশাআল্লাহ।