প্রত্যেক জেলায় শামীম ওসমানের মত নেতা থাকলে বিএনপি-জামায়াতরা কথা বলার সাহস পেতো না : কাদির

নিজস্ব প্রতিনিধি :

নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের আহবায়ক আব্দুল কাদির বলেন, প্রত্যেক জেলায় যদি শামীম ওসমানের মত নেতা থাকতো কিংবা তার ৮০ পারসেন্ট থাকতো তাহলে বাংলাদেশে বিএনপি-জামায়াতরা কথা বলার সাহস পেতো না। বঙ্গবন্ধুর পরে শামীম ওসমান আর দ্বিতীয়টা জন্মাবে না। বাংলাদেশের মানচিত্রে ওই শকুনদের নজর পড়েছে। আমেরিকা যে দিকে নজর দিয়েছে তাদের আর শত্রুর দরকার হয় নাই। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে সবাইকে সোচ্চার হতে হবে। 

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ শিল্পকলা একাডেমিতে জেলা শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দনশীল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন সহ প্রমুখ। 

আলোচনা সভার শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। এছাড়া বিকেলে এক বর্ণাঢ্য র‌্যালী বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নেতাকর্মীরা।