পাল্টা আঘাত করবো না, বিচারের জন্য আল্লাহ যথেষ্ঠ : শামীম ওসমান

শহর প্রতিনিধি :

বিএনপি দলকে ইঙ্গিত করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, তারা যে পথে যাচ্ছেন, আমি দোয়া করি আল্লাহ তাদেরকে হেদায়েত করুক। এরপরও যদি জ্বালাও পোড়াও হয়, আগের কায়দায় ওনারা যদি যেতে চান। আমাদের ওপরে আঘাত করলে পাল্টা আঘাত করবো না। আল্লাহ এটা দেখবেন। আমরা জনগণের কাছে বিচার দেব। সেই বিচারের রায় আমরা ভোটের মাধ্যমে পাব।

শুক্রবার (৪ জুলাই) নারায়ণগঞ্জের মাসদাইর কবরস্থানে বাবা-মা ও বড় ভাইয়ের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

বিএনপি জামায়াতের কর্মকাণ্ডের বিচার সৃষ্টিকর্তা করবে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি জামায়াত যে জ্বালাও পোড়াও করছে তাতে আমি অবাক হয়ে গেছি। এই মহরমের মাসে আশুরার দিনে তারা যে কর্মসূচি দিয়েছে। এই মহরমের মাসেই আল্লাহ দুনিয়া সৃষ্টি করেছিলেন। আদম (আ:) কে পৃথিবীতে পাঠিয়েছিলেন এবং মা হাওয়া আ:) এর সাথে সাক্ষাত করিয়েছিলেন। এই দিনে ঈসা (আ:) কে আল্লাহ তুলে নিয়েছিলেন, ইউনুস আ:) কে মাছের ‍মুখ থেকে বের করে এনেছিলেন। অসীম পবিত্র একটি দিন। এই দিনে তারা কর্মসূচি দিয়ে যে জ্বালাও পোড়াও করেছে, এটার বিচারের জন্য আল্লাহ যথেষ্ঠ।

জ্বালাও পোড়াও শয়তানের কাজ উল্লেখ করে তিনি বলেন, জ্বালাও পোড়াও শয়তানের কাজ। মানুষ শয়তানের (প্রোরোচনায়) ধোঁকায় পড়ে এসকল কাজ করে। মিথ্যা কখনো সত্যের সাথে পারেনা। আল্লাহর রহমতের সঙ্গে শয়তানের কুমন্ত্রণা কখনো পারবেনা।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লগের সাবেক সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, শহর যুবলীগের সভাপতি সাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু সহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।