পাপ্পা গাজীর টাইম শেষ : সেলিম প্রধান

নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীর পুত্র পাপ্পা গাজীর সময় শেষ বলে মন্তব্য করেছেন আসন্ন রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রত্যাশী সেলিম প্রধান। রবিবার (১৪ এপ্রিল) দুপুরে রূপগঞ্জ উপজেলার জিন্দা পার্ক পরিদর্শনকালে তিনি এ কথা বলেন। এছাড়া বাংলা নববর্ষের উৎসবে যোগদান করেন তিনি।

এমপি পুত্র পাপ্পা গাজীর সময় শেষ হয়ে গেছে উল্লেখ করে সেলিম প্রধান বলেন, সন্ত্রাসী ও অবৈধ টাকার জোর দেখিয়ে সবাইকে গৃহপালিত করতে চায়। পাপ্পা গাজীর টাইম শেষ। বাঙালি এতো বোকা না। রূপগঞ্জবাসী এতো বোকা না। অনেক ভয় দেখাইছো। আমাদের কোন কর্মী যদি তার অত্যাচারের শিকার হয়, সবাই মিলে প্রতিহত করবো। গাজী পরিবার থেকে রূপগঞ্জবাসী মুক্তি চায়। তাদের অত্যাচার থেকে রূপগঞ্জবাসী মুক্তি চায়। 

রূপগঞ্জবাসী ঘুরে দাঁড়াবে উল্লেখ করে তিনি বলেন, পাপ্পা গাজী সন্ত্রাসী বাহিনী চালায়। রূপগঞ্জের সব অপরাধ তার অধীনে হয়। পাপ্পা গাজী কথায় কথায় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর নাম নেয়। আমি তাকে বলবো মাঠে এসে ভালো কাজ করার চেষ্টা করবো। আর ভালো কাজ করার ইচ্ছা থাকলে আমাদের সাথে আসো। তুমি কী সব বাহিনী নিয়ে ঘুরা ফেরা করো, মানুষকে ভয় দেখাও। এবার রূপগঞ্জবাসী ঘুরে দাঁড়াবে স্থায়ীভাবে। রংবাজি ছেড়ে দিয়ে মানুষের ভালোবাসা দেওয়ার চেষ্টা করো।

এমপি পুত্র পাপ্পা গাজীকে উদ্দেশ্য করে তিনি বলেন, কিছুদিন আগে তিনি বলেছেন, শাহজাহানকে উড়িয়ে দিয়েছি, আড্ডাকে উড়িয়ে দিয়েছি, এখন সেলিম প্রধানকে উড়িয়ে দিবো। আসলে তোমার বাবা এমপি না হলে তোমার কোন মূল্য নাই। নিজে তো কিছু করতে পারো নাই। পারলে রাস্তায় আসো। 

সেলিম প্রধান বলেন, বাবা এমপি, মা পৌরসভার মেয়র, আবার ছেলে হতে চায় উপজেলার চেয়ারম্যান। রূপগঞ্জবাসী আমাকে বলে, আমরা যদি কোন সমস্যায় পড়ি এমপির কাছে গেলে কোন জায়গা পাবনা। ছেলে উপজেলার চেয়ারম্যান হলে তার কাছে গিয়ে কোন জায়গা পাবনা। যাবো কোথায়? আর কত অত্যাচার সহ্য করবো আমরা। রূপগঞ্জ দখল করে ওরা অপরাধের আখড়ায় পরিণত করেছে। 

এ সময় আরও উপস্থিত ছিলেন সেলিম প্রধানের সহধর্মীনি আনা প্রধান সহ এলাকাবাসী উপস্থিত ছিলেন । পরে বাংলা নববর্ষের অনুষ্ঠানে যোগদান করে সবাই পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন।