‘নির্বাচন বন্ধ করার জন্য অনেক খেলা হবে, তবে লাভ হবেনা’

স্টাফ রিপোর্টার :

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, জাতির পিতার কণ্যাকে নিয়ে যে ধরনের কথা বলতেছেন, আমাদের বয়স কিন্তু বাড়ছে কলিজা কিন্তু ছোট হয় নাই। মা বলে গো বলার সুযোগ পাবেন না- বলে দিলাম। বি কেয়ার ফুল। শেখ হাসিনাকে নিয়ে গালিগালাজ দিবেন, এটা হবেনা। পুলিশকেও রাস্তায় নামতে দিবো না। জনগণ আমাদের ক্ষমতার উৎস। যা কিছু করবো জনগণকে সাথে নিয়ে করবো।আমাদের শরীরে মুক্তিযুদ্ধের রক্ত। রাজকারদের সামনে মাথা নত করতে শিখিনি। 

শুক্রবার (৭ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ আদমজীতে এম ডব্লিউ কলেজে এক দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

 শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবেন উল্লেখ করে শামীম ওসমান বলেন, কেয়ারফুল থাকেন আগামী তিন মাস। দেশকে ব্যর্থ রাষ্ট্র বানানোর চেষ্টা করবে। নির্বাচন বন্ধ করার জন্য অনেক খেলা হবে। তবে লাভ হবেনা। নির্বাচন হবে এবং জাতির পিতার কন্যা আবারও প্রধানমন্ত্রী হবেন।

চ্যালেঞ্জ করে সংসদ সদস্য বলেন, ‘আমি চ্যালেঞ্জ করে বলছি বিএনপি ক্ষমতায় আসবে না। খোঁচাখুঁচি করবেন না, শান্তিতে থাকেন। জনগণের কাছে যান, জনগণ গ্রহণ করলে আমাদের সমস্যা নাই। কিন্তু খোঁচাখুচি করবেন না। এমন কিছু কথা বলবেন না যাতে মানুষের ধৈর্য কমে যায়। ধৈর্য শক্তি ভেঙে গেলে কিন্তু পরে সামাল দিতে পারবেন না। লাগাম দেন মুখে। রাজনীতি করেন ভালো, কিন্তু শান্তি রাখেন। ১৬ বছর ধরে ক্ষমতায় আছি কাউরে একটা ফুলের টোকা দেইনি।

ষড়যন্ত্র শুরু হয়েছে উল্লেখ করে তিনি বলেন, আজকে এই কথা বলছি, সামনের সময়টা খারাপ। আমি জানি নারায়ণগঞ্জে ষড়যন্ত্র শুরু হয়েছে। অনেকে বড় বড় কথা বলেন কষ্ট লাগে। বড় বড় কথা ও অশ্লীল কথা বলা বন্ধ করেন। এতদিন কে বিএনপি করতো, আওয়ামী লীগ করতো ব্যাপার ছিল না। আমরা সবাই মিলেমিশে ছিলাম। আমার নেতাকর্মীদের ওপর অনেক নির্যাতন করা হয়েছে। আমার বড় ভাই সেলিম ওসমান কেও ছাড় দেওয়া হয় নাই, তার কি অপরাধ ছিল। আমরা সেসব মনে রাখি নাই। সুতরাং খোঁচাখুঁচি বন্ধ করেন। 

  এসময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, থানা যুবলীগের আহবায়ক ও নাসিক ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, সিটি করপোরেশনের ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলহাজ¦ আনোয়ার ইসলাম সহ আরও অনেকে।