নির্বাচন পর্যন্ত রাজপথে থাকবে আওয়ামী লীগ : মির্জা আজম

নিজস্ব প্রতিনিধি :

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জামালপুর-৩ আসনের সংসদ সদস্য মির্জা আজম বলেন, আওয়ামী লীগ এ সরকারের অতন্দ্র প্রহরী হয়ে অক্টোবর মাস থেকে আগামী নির্বাচন পর্যন্ত রাজপথে থাকবে। আর অতীতের মতো বিএনপি-জামায়াতকে আর আগুন-সন্ত্রাস ও জ্বালাও-পোড়াওসহ ষড়যন্ত্রের নীলনকশা বাস্তবায়ন করতে দেওয়া হবে না।

সোমবার (২ অক্টোবর) দুপুরে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, ‘বিএনপি-জামায়াত জোটের অপশক্তির অপতৎপরতা প্রতিহত করতে ধারাবাহিকভাবে রাজধানী ঢাকার প্রবেশপথগুলোতে আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ চলছে। এরই অংশ হিসেবে আগামী ১৩ অক্টোবর ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে ঢাকার প্রবেশপথ সোনারগাঁয়ের কাঁচপুরে এ কর্মসূচি পালন করা হবে। ওই সমাবেশে লক্ষাধিক মানুষের সমাগম ঘটিয়ে আওয়ামী লীগ প্রমাণ করবে দেশের জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে। তারা শেখ হাসিনার উন্নয়ন ও শান্তির পক্ষে আছে।’

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজি শাহ মোহাম্মদ সোহাগ রনি প্রমুখ।