নিরপেক্ষ সরকার ছাড়া সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়- খেলাফত মজলিস

নিরপেক্ষ সরকার ছাড়া সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়- খেলাফত মজলিস

প্রেস বিজ্ঞপ্তি:

খেলাফত মজলিসের কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ডাঃ শরীফ মোহাম্মদ মোসাদ্দেক বলেছেন, চলমান রাজনৈতিক সংকট সমাধানের একমাত্র পথ হচ্ছে দল নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের ব্যবস্থা করা। অবিলম্বে নির্বাচনের পূর্বে শেখ হাসিনাকে পদত্যাগ করে জাতীয় সংসদ ভেঙে দিতে হবে। সরকার যত উন্নয়নের কথা বলে ততই দ্রব্যমূল্য বৃদ্ধি পাচ্ছে। দ্রব্যমূল্য বৃদ্ধির উন্নয়ন জনগণ চায় না। বিদ্যুৎ বিল জনগণ পরিশোধ করলেও সরকার নাকি টাকার অভাবে বিদ্যুৎ দিতে পারছে না। এটা প্রহসন ছাড়া আর কিছু না। জাতির মুক্তির জন্য খেলাফত মজলিসের ৮ দফা মানতে হবে। ধর্মীয় শিক্ষা সংকোচন নীতি বন্ধ করতে হবে। গ্রেফতারকৃত আলেম উলামা ও রাজনৈতিক নেতা-কর্মীদের মুক্তি দিতে হবে ও সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

(১৬ জুন) শুক্রবার বাদ আছর নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে আয়োজিত খেলাফত মজলিসের কেন্দ্র ঘোষিত দেশব্যাপী বিক্ষোভ

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।চলমান আর্থ-সামাজিক ও রাজনৈতিক সংকট সমাধানে খেলাফত মজলিসের ৮ দফা দাবী আদায়ে নারায়ণগঞ্জ সদর থানা ও ফতুল্লা থানার যৌথ উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সহ-সাধারণ ও ফতুল্লা থানা সভাপতি কামরুল হাসান পায়েলের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের নারায়ণগঞ্জ মহানগর সাধারণ সম্পাদক ইলিয়াস আহমদ।

প্রধান বক্তা হিসেবে মহানগর সাধারণ সম্পাদক ইলিয়াস আহমদ বলেন, সরকার নিরপেক্ষ নির্বাচনে ভয় পায়। এজন্য আগের মত প্রহসনের মধ্য দিয়ে ক্ষমতায় টিকে থাকতে চায়। কিন্তু জনগণ এধরণের টালবাহানার নির্বাচন আর দেখতে চায় না। তিনি দল নিরপেক্ষ নির্বাচনকালীন সরকারের অধীনে জাতীয় নির্বাচন সহ ৮ দফা দাবী আদায়ে খেলাফত মজলিসের নতুন কর্মসূচি ঘোষণা করেন। ঘোষিত কর্মসূচি অনুযায়ী আগামী জুলাই মাসে মহানগরী পর্যায়ে খেলাফত মজলিসের গণ সমাবেশ অনুষ্ঠিত হবে।

মহানগর সাংগঠনিক সম্পাদক মুফতী শেখ শাব্বীর আহমাদের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক মিজানুর রহমান, মহানগর সহ-সাধারণ সম্পাদক হানিফ কবির বাবুল, মহানগর সহ-সাধারণ সম্পাদক ও সদর থানা শাখার সাধারণ সম্পাদক খন্দকার হাফেজ মুহাম্মাদ আওলাদ, সদর থানার সহ-সাধারণ সম্পাদক আব্বাস সিকদার, ইসলামী যুব মজলিসের মহানগর আহবায়ক প্রভাষক মাইদুল ইসলাম, ইসলামী ছাত্র মজলিসের মহানগর সভাপতি শরীফ মাহমুদ।

একই দাবীতে আজ নারায়ণগঞ্জের বন্দর থানা বাদ আছর লক্ষণখোলায়, সকাল এগারোটায় রূপগঞ্জের গাউছিয়ায়, বাদ জুমা সিদ্ধিরগঞ্জ থানা শাখা চিটাগাংরোডে পৃথকভাবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।