নারায়ণগঞ্জ রেকর্ডরুমের কর্মকর্তার ইমো অ্যাকাউন্ট হ্যাক করে বিকাশে টাকা দাবি

বন্দর প্রতিনিধি :

নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের রেকর্ড রুমের কর্মকর্তা আসাদুজ্জামান আসাদের ব্যাক্তিগত ইমো নম্বর হ্যাক করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে ম্যাসেজ পাঠিয়ে বিকাশে টাকা দাবি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে (৯ জুলাই) রোববার নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অজ্ঞাত প্রতারক চক্রের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।   

আসাদুজ্জামান অভিযোগে জানিয়েছেন, ৯ জুলাই সকাল ১১ টার সময় নিজ ঘরে অবস্থান কালে আমার ব্যাক্তিগত ০১৮১২১৫৩০০৫ ইমো নাম্বারটি হ্যাক করা হয়েছে। আমার পরিচিত মানুষের কাছে আমার সমস্যার কথা বলেন তার ইমো আইডি থেকে তাদের সবার কাছে অজ্ঞাত প্রতারক চক্র ম্যাসেজের মাধ্যমে বিকাশ নাম্বার ০১৬০৬১০৫৮৪৩ টাকা চাচ্ছে বলে জানান তিনি। এ ঘটনায় তিনি বুঝতে পারেন এবং অজ্ঞাতনামা ব্যক্তি তার ইমো আইডি হ্যাক করেছে এবং পরিচিত স্বজনের কাছে টাকা চেয়ে তাকে সামাজিক ভাবে হেয় করার পায়তারা করছে। তৎক্ষনাৎ বিষয়টি নিয়ে নারায়ণগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

আসাদুজ্জামান আসাদ বলেন, অজ্ঞাত ব্যক্তি আমার ইমো ফোন নম্বর হ্যাক করে আমার পরিচিত বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছ থেকে বিকাশ নম্বর দিয়ে টাকা চাচ্ছেন। হ্যাকারের ম্যাসেজটি ছিল, ‘জরুরি বিকাশে ১০ হাজার টাকা লাগবে, দিতে পারবে, বিকাশ নাম্বার টাকা দিয়ে জানাও। আমি এ ঘটনায় নারায়ণগঞ্জ সদর থানায় অভিযোগ দায়ের করেছি। কাউকে বিভ্রান্ত না হওয়ার এবং কাউকে টাকা না দেওয়ার অনুরোধ জানান তিনি।