ডিবি পুলিশ পরিচয়ে অপহরণকালে ৬ ডাকাত‌ গ্রেফতার

শহর প্রতিনিধি:

নারায়ণগঞ্জে সোনারগাঁয়ে মিনাল কান্তি রায় নামে এক ব্যক্তিকে গোয়েন্দা পুলিশ ( ডিবি) পরিচয়ে অপহরণকালে ছয় ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন – বরিশালের বানারী পাড়ার আব্দুল হাকিমের ছেলে শামীম হোসেন, সিরাজগঞ্জের মজিদ সরকারের ছেলে আরিফুল ইসলাম, জামালপুরের নজরুল ইসলামের ছেলে নাহিদুল ইসলাম, বরিশালের উজিরপুরের আলী আহম্মেদের ছেলে মিলন, কুমিল্লার বাদশা আলমের ছেলে রায়হান সরকার মামুন ও ফরিদপুরের ফুল মিয়ার ছেলে নয়ন।

এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি হাইয়েস গাড়ি, লুন্ঠিত নব্বই হাজার টাকা, খেলনা পিস্তল, ডিবি ডিএমপি লেখা কটি, ভাঙ্গ ওয়াকিটকি, চাইনিজ কুড়াল, হাতকড়া সহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়েছে।

দুপুরে সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাই লাউ মারমা জানান, বুধবার রাতে সোনারগাঁ পাকুন্দিয়া চেকপোস্টে ডিউটিরত ছিলো পুলিশ। এসময়ে একটি হায়েস গাড়ি থেকে চিৎকার শুনে পুলিশ এগিয়ে গিয়ে ভিকটিমকে উদ্ধার করে এবং ছয়জনকে গ্রেফতার করে।

প্রাথমিক তথ্যের জানা যায়, এশিয়ান হাইওয়ে রোডের একটি কারখানার সামনে থেকে বিআরটিসি বাসের যাত্রি মিনাল কান্তিকে নিজেদের হাইয়েস গাড়িতে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার কাছ থেকে নব্বই হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় চেকপোস্টে পুলিশ দেখে ভুক্তভোগী চিৎকার করলে ভূয়া ডিবি পুলিশের আড়ালে ডাকাতের দল ধরা পড়ে।