জেলার পাঁচ আসনে ৫ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

নারায়ণগঞ্জ-৪ আসনে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও প্রার্থী ছালাউদ্দিন খোকা মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। রবিবার (১৭ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হকের কাছে এই প্রত্যাহারের লিখিত আবেদন জমা দেন। এছাড়া বাকি ৪টি আসনে আরও চার জন মনোনয়ন পত্র প্রত্যাহারের আবেদন করেছেন। জেলা নির্বাচন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

জেলা নির্বাচন অফিস সূত্রে আরও জানা গেছে, নারায়ণগঞ্জ-৪ আসন ছাড়াও জেলার বাকি ৪টি আসনে আরও চার জন মনোনয়ন পত্র প্রত্যাহারের আবেদন করেছেন। তারা হলেন- নারায়ণগঞ্জ-৫ আসনে জাকের পার্টির মোর্শেদ হাসান এবং নারায়ণগঞ্জ-৩ আসনে তিন স্বতন্ত্র প্রার্থী এরফান হোসেন, রুবিয়া সুলতানা ও মারুফুল ইসলাম ঝলক।

নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসার কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দ জানান, আগামীকাল সকাল দশটা থেকে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে সবগুলো আসনের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে। কাল থেকে সকল প্রার্থী নির্বাচনি আচরণবিধি মেনে প্রচার-প্রচারণা চালাতে পারবেন বলে জানান তিনি।

প্রসঙ্গত, গত ৪‌ ডি‌সেম্বর মনোনয়ন পত্র বাছাই পক্রিয়ায় নারায়ণগঞ্জের পাঁচটি আসনে ৩৮ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়। পরে নারায়ণগঞ্জ-২ আসন থেকে আরও একজন স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়। সেখান থেকে জেলার পাঁচটি আসনে ৫ জন প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহারের আবেদন করেছেন।