জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে পারভীন বলেন, ‘নির্বাচিত সরকার প্রতিষ্ঠা করাই মূললক্ষ্য’

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকীতে কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার বলেন, শেখ হাসিনা সরকারকে ক্ষমতা থেকে সরিয়ে জনগণের নির্বাচিত সরকার প্রতিষ্ঠা করাই মূল লক্ষ্য। ১৯৭১ সালে যুদ্ধকালীন অবস্থায় আওয়ামীলীগের যখন কোন নেতা খুজে পাওয়া যায় নাই, ঠিক সেই সময় চট্টগ্রাম কালুরঘাট বেতার কেন্দ্র থেকে স্বাধীনতার ঘোষনা দেন শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান।

বৃহস্পতিবার দুপুরে আড়াইহাজার উপজেলার আশিক সুপার মার্কেটে শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।আড়াইহাজার উপজেলা মহিলা দলের উদ্যোগে এ আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, বি.এনপির শতশত নেতাকর্মীকে গুম, খুন, হামলা-মামলা ও পুলিশি নির্যাতন অপকর্মের মূল হোতা সাবেক র‌্যাব মহাপরিচালক ও পুলিশের আইজিপি বেনজির আহম্মেদ অবৈধ শেখ হাসিনা সরকারের নির্দেশে ও ছত্রছায়ায় দেশ বিদেশে হাজার হাজার কোটি টাকার অবৈধ অর্থ সম্পদের পাহাড় গড়ে তুলেছেন। সাবেক সেনা প্রধান জেনারেল আজিজ ও তার ভাই সহ শেখ হাসিনা ও ভারত সরকাররের তাবেদারী ও বিভিন্ন অপকর্মের কারনে যুক্তরাষ্ট্র নিষেধাজ্ঞা দিয়েছে। আওয়ামীলীগের আজ্ঞাবহ প্রধান নির্বাচন কমিশনারের কার্যালয় যেনো আওয়ামীলীগের ভৌতিক ভোটের ফ্যাক্টরী ২%-৩% ভোট কে ৭০% দেখানো হয়।

আলোচনা সভার সভাপতিত্ব করেন উপজেলা মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি শিরিন সুলতানা মেম্বার, বিশেষ অতিথি হিসেবে উপজেলা বি.এন.পির সাবেক সহ-সভাপতি আলহাজ্ব শহিদুল্লাহ চেয়ারম্যান, আড়াইহাজার উপজেলা যুবদলের সাবেক সভাপতি আলী আজগর, জেলা বি.এন.পির সাবেক যুব উন্নয়ন সম্পাদক সালাউদ্দিন মোল্লা, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন অনু, জিসাস কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ইখতিয়ার উদ্দিন ফকির (কাজল), সাবেক জেলা যুবদল নেতা তসলিম উদ্দিন লিটন, আড়াইহাজার উপজেলা বি.এন.পির সাবেক দপ্তর সম্পাদক মোতাহার হোসেন মোল্লা (রতন), বিশনন্দী ইউনিয়ন বি.এন.পির সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সরোয়ার্দী মিয়া, নারায়ণগঞ্জ জেলা জাসাস এর সাধারণ সম্পাদক মাহবুব মোল্লা, নারায়ণগঞ্জ জেলা জাসাস সহ-সভাপতি রুহুল আমিন মোল্লা, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম খোকন, আড়াইহাজার পৌর বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলজার হোসেন আলাবক্স, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াসিম মিয়া, আড়াইহাজার পৌর বি.এন.পির নেতা আতিকুর রহমান নিপু, আড়াইহাজার পৌরসভার মহিলা দলের সভানেত্রী মাসুদা বেগম প্রমুখ।