জবি রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি হলেন নারায়ণগঞ্জের তাসদিক

জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী পরিষদ ২০২৩-২৪ এ সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন তাসদিকুল হাসান। তিনি জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র।

বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সভা কক্ষে সংগঠনটির প্রধান উপদেষ্টা, সদ্য সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন কমিটি ঘোষণা করা হয়।

এতে এশিয়ান টেলিভিশনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি অমৃত রায়কে সভাপতি ও দৈনিক দেশ বাংলা পত্রিকার জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহ শরফুদ্দীন শশীকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়।এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক সকালের ডাকের মোঃ এনামুল হক ও দৈনিক সবুজ বাংলাদেশের উম্মে রাহনুমা রাদিয়া, সাংগঠনিক সম্পাদক হিসেবে দৈনিক প্রতিদিনের সংবাদের মো. জাহিদুল হাসান, সহ সাংগঠনিক সম্পাদক পদে রাজধানী টাইমসের মো. জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক হিসেবে সময়ের আবর্তনের শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক পদে বাংলাভিশন অনলাইনের তৌসিফুর রহমান মনির এবং কোষাধ্যক্ষ হিসেবে দৈনিক ভোরের বাণীর নিশাদ মাহমুদ ফরহাদ নির্বাচিত হয়েছেন।

তাসদিকুল হাসানের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জে। দীন মোহাম্মদ ও সুলতানা রাজিয়া দম্পতির একমাত্র পুত্র সন্তান তাসদিকুল হাসান। তিনি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। এসময় তিনি সাংবাদিকতার মহান পেশায় যোগদান করেন। ক্যাম্পাস সাংবাদিকতার পাশাপাশি একটি নিউজ পোর্টালে সহ-সম্পাদক হিসেবে কাজ করছেন তাসদিক।