জনগণ আপনাদের পচ্ছন্দ করে না : গিয়াসউদ্দিন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেছেন,  আজকে জনগণ আপনাদের পচ্ছন্দ করে না। জনগণ চাচ্ছে আপনারা কখন দ্রুত ক্ষমতা ছাঁড়বেন ও তাদেরকে স্বস্তির নিশ্বাস ফেলতে দিবেন। আপনারা এতো অপরাধ করেছেন এখন আপনাদের দুশ্চিন্তা, ক্ষমতা যদি হারান কিভাবে আপনারা জনগনকে মুখ দেখাবেন।

বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পার্সপোট অফিসের সামনে কেন্দ্র ঘোষিত শোক র‌্যালিতে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।  

তিনি আরও বলেন, যেভাবে মানুষের অর্থ সম্পদ লুন্ঠন করছেন ও যেভাবে আইনের শাসন ও গণতন্ত্রকে হত্যা করেছেন, এখন আপনারা বুঝতে পেরেছেন জনগন আপনাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

তিনি আরও বলেন, প্রশাসন আজকে তাদের অধিকার নিয়ে কাজ করতে পারছে না। আপনাদের হুমকি ধামকিতে ভয়ভীতির কারণে আজকে তারা অন্যায় কাজ করতে কুন্ঠাবোধ করছে না। তারা মিথ্যা মামলা দিচ্ছে হামলাকারীদের সাহায্য করছে। আজকে সজীবকে হত্যা করা হয়েছে সেখানে পুলিশ ও সরকারি দলে পান্ডারা তাকে নির্মমভাবে হত্যা করেছে।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সঞ্চালনায় শোক মিছিলে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, লুৎফর রহমান খোকা, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সভাপতি মাজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক কাউন্সিলর ইকবাল হোসেন, ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. আঃ বারী ভূঁইয়া সহ প্রমুখ।