গাছের ডালে ঝুলছিলো নারীর লাশ 

লাশ উদ্ধার

আড়াইহাজারে বেলগাছের ডালে মহিতুন বেগম (৪০) নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহষ্পতিবার (১৮ এপ্রিল) সকালে উপজেলার বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা দক্ষিণপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে। এ সময় বেলগাছের ডালের সাথে রশী দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়েছে।

নিহত মহিতুন বেগম উপজেলার বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা দক্ষিণপাড়া এলাকার শারবিন মিয়ার স্ত্রী। এ ব্যাপারে নিহতের ছেলে মহিউদ্দিন বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

মামলায় ছেলে মহিউদ্দিন উল্লেখ করেন, তার মা মহিতুন বুধবার দিবাগত রাতে পরিবারের সবাইকে ঘুমন্ত অবস্থায় রেখে ঘর থেকে বের হয়ে যান। পরে বৃহষ্পতিবার ভোরে তাকে ঘরে দেখতে না পেয়ে খুঁজতে গিয়ে পাশের সামছুউদ্দিনের বাড়ি সংলগ্ন বেল গাছের ডালের সাথে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় মহিতুনের লাশ দেখতে পান।

তথ্যটি নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ। তিনি বলেন, লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। প্রাথমিকভাবে জানতে পারি নিহত নারী মানসিক ভারসাম্যহীন ছিলো। এর আগেও বেশ কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছে। আমরা এই ঘটনায় একটি অপমৃত্যুর মামলা গ্রহন করেছি। ময়না তদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।