কাভার্ডভ্যান-অটোরিকশার সংঘর্ষে শিক্ষার্থী নিহত, আহত ৪

নিজস্ব প্রতিনিধি :

নারায়ণগঞ্জের এশিয়ান হাইওয়েতে কাভার্ড ভ্যানের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে ইশরাত জাহান তানহা (১৮) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। একই ঘটনায় আরও ৪ জন যাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে হাইওয়ের আন্দিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইশরাত জাহান তানহা (১৮) রূপগঞ্জের মুড়াপাড়া এলাকার ফারুক ভূইয়ার মেয়ে। সে এবার শহিতুন্নেসা পাইলট স্কুল থেকে এসএসসি পরীক্ষার্থী ছিলেন। বাকি আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, একটি কাভার্ড ভ্যান এশিয়ান হাইওয়ে হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দিকে এগোচ্ছিল। অপর দিক থেকে সিএনজি চালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে বিপরীত দিকে যাচ্চিল। এ সময় কাভার্ড ভ্যান টি নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশায় ধাক্কা দিলে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে এক তরুণীর মৃত্যু হয়। এছাড়া বাকি আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক নওফেল বিন আলম জানান, সংঘর্ষে সিএনজি টি দুমড়ে ‍মুচড়ে গেছে। এতে ঘটনাস্থলে ১ জন যাত্রী নিহত হয়েছেন্। এবং আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল হক বলেন, এই ঘটনায় একজন ছাত্রী নিহত হয়েছে। এছাড়া আরও কয়েকজন আহত হয়েছেন। এদের মধ্যে দুজনকে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়েছে।