এনএনডিটিভি২৪.কম এর উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন শামীম ওসমান

মহান মুক্তিযুদ্ধ ও প্রাচ্যের ডান্ডি নারায়ণগঞ্জের ইতিহাস ও ঐতিহ্যকে ধারন করে যাত্রা শুরু করেছে এনএনডিটিভি২৪.কম। শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ ক্লাবের ক্যাফেটেরিয়ায় অনলাইন পোর্টালের শুভ উদ্বোধনের মধ্যদিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো অনলাইন নিউজ এন্ড ভিডিও পোর্টালটি।

শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান। মোবাইল ফোনে যুক্ত হয়ে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান বাবু চন্দন শীল। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন এনএনডিটিভি২৪ডটকম এর প্রকাশক আলহাজ্ব ফয়েজউদ্দিন আহমেদ লাভলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ক্লাবের প্রেসিডেন্ট আসিফ হাসান মাহমুদ, এনায়েতনগর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান, বিকেএমইএর সাবেক পরিচালক জাকির হোসেন, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি নোমান চৌধুরী সুমন, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি হাবিবুর রহমান, লাইভ নারায়ণগঞ্জ সম্পাদক মোহাম্মদ কামাল হোসেন, বন্দর প্রেসক্লাবের উপদেষ্টা মো. কবির হোসেন, দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক সাব্বির আহমেদত সেন্টু, দৈনিক ডান্ডিবার্তার বার্তা সম্পাদক হাজী নাসিরউদ্দিন, দৈনিক সময়ের আলো ও বাংলা ট্রিবিউন অনলাইনের জেলা প্রতিনিধি আরিফ হোসাইন কনক, এনএনডিটিভি২৪.কম এর ফটো এডিটর পাপ্পু ভর্টাচার্য, সাংবাদিক এম আর হায়দার রানা, মিজানুর রহমান খোকন, ইমাম হোসেনসহ বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ঠ ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এনএনডিটিভি২৪.কম এর সম্পাদক মোবারক হোসেন কমল খান।

প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান বলেন, আজকের ডিজিটাল বাংলাদেশ প্রধাণমন্ত্রী শেখ হাসিনার অবদান। তাইতো এখন সারাদেশে সংবাদপত্র, ইলেকট্রনিক্স মিডিয়া, অনলাইন নিউজ পোর্টাল, ভিডিও পোর্টাল ব্যাপক প্রসার লাভ করেছে। অনেক মিডিয়ার ভীড়ে এনএনডিটিভি২৪.কম মহান মুক্তিযুদ্ধের চেতনায় প্রাচ্যের ড্যান্ডি নারায়ণগঞ্জের ঐতিহ্য ধারণ করে বস্তনিষ্ট সংবাদ প্রকাশে এগিয়ে আসবে বলে আমি বিশ্বাস করি।    

আগামীদিনের স্মার্ট বাংলাদেশ গঠনে সকলের সহযোগীতা কামনা করে তিনি বলেন, সকল ষড়যন্ত্রের মূলোৎপাটন করে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাবে। নারায়ণগঞ্জকে সন্ত্রাস ও মাদকমুক্ত করতে সাংবাদিকসহ সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতায় চাই। আগামী দিনের নারায়ণগঞ্জ হবে সুস্থ্য নিরাপদ উন্নয়নের নারায়ণগঞ্জ।