আড়াইহাজারে প্রেমিককে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ১

আড়াইহাজারে প্রেমিককে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ১

আড়াইহাজার প্রতিনিধি:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পান্ত চন্দ্র দাস হত্যা মামলায় সাগর চন্দ্র দাসকে (২৫) গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার (৫ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর সিনিয়র এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।

এর আগে মঙ্গলবার (৪ জুলাই) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কাওটাইল এলাকায় অভিযান পরিচালনা করে সাগর চন্দ্র দাসকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার পান্ত চন্দ্র আড়াইহাজারের কলাগাছিয়ার বাবুল চন্দ্র দাসের ছেলে।  

র‌্যাব জানায়, পান্ত চন্দ্র দাসের সঙ্গে একই গ্রামের বাবুল চন্দ্র দাসের মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। এরই ধারাবহিকতায় গত ২১ জুন রাত পান্ত চন্দ্র দাস মোবাইল ফোনে যোগাযোগ করে বাবুল চন্দ্র দাসের মেয়ের সঙ্গে দেখা করতে গেলে সাগর চন্দ্র দাসসহ অন্যান্য আসামিরা তাকে কিল-ঘুষি এবং লাঠি দিয়ে আঘাত করে মারাত্মক রক্তাক্ত জখম করে। পরবর্তীতে পরিবারের লোকজন সংবাদ পেয়ে পান্ত দাসকে তার প্রেমিকার বাড়ির রান্নাঘর থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। গত ২৫ জুন মুমূর্ষু অবস্থায় পান্ত দাস ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এই ঘটনায় পান্ত দাসের বাবা বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা করেন।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি হত্যাকাণ্ডের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে বলে র‍্যাব জানায়। আসামিকে পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহণের জন্য আড়াইহাজার থানায় মামলার তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।