আড়াইহাজারে নৌকার মনোনয়ন চাওয়ায় মেয়র-চেয়ারম্যানদের মাসিক সভা বয়কট

আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহেদুর রহমান  হেলো সরকার নৌকার মনোনয়ন চেয়ে বিপাকে পড়েছেন। তার প্রতি অসন্তুষ্ট হয়ে  উপজেলা পরিষদের  মাসিক সমন্বয় সভা বয়কট করলেন ২ মেয়র ও ১০ জন ইউপি চেয়ারম্যান। এ ঘটনা মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে ঘটেছে। ঘটনাটি উপজেলায় চাঞ্চল্য সৃষ্টি করেছে।

সভায় উপস্থিত একাধিক জনপ্রতিনিধি জানান, সকাল ১১টায় মাসিক সমস্বয় ও আইন শৃংখলা সভা শুরু হওয়ায় আগে সকল চেয়ারম্যানগণ সভায় আসেন। হঠাৎ তারা না  বসে চলে যান। তখন স্বাভাবিক নিয়মেই সভা চলতে থাকে।

উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ জানান, চেয়ারম্যানগণ কেন মিটিংয়ে ছিল না আমি বলতে পারব না। চেয়ারম্যান ও মেয়রগণ অনুপস্থিত থাকায় রেজুলেশন হবে না। 

মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমান উল্লাহ আমান জানান, আমরা চেয়ারম্যান ফোরামে বসে এ ব্যাপারে আলোচনা করে সাংবাদিকদের জানাবো।

উপজেলা চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার বলেন, আমি এমপি পদে আওয়ামীলীগের মনোনয়ন চেয়েছি। এটাই আমার অপরাধ। মনোনয়ণ চাওয়ায়  আমার প্রতি রাগ করে তারা মিটিংয়ে আসেনি।

সভায় সভাপতিত্বে করেন উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ। আরো উপস্থিত ছিলেন ওসি আহসান উল্লাহসহ বিভিন্ন দফতরের প্রধানগণ।