অপহৃত দুই মোটর মেকানিক উদ্ধার, গ্রেফতার ৪ অপহরণকারী

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে অপহৃত দুেই মোটর সেকানিককে রূপগঞ্জ থেকে উদ্ধার করেছে র‌্যাব-১১। এ সময় অপহরণকারী চক্রের মূলহোতা সহ ৪ অপহরণকারীকে গ্রেফতার করা হয়। 

মঙ্গলবার (১৪ মে) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১১ এর এসএসপি ও মিডিয়া অফিসার সনদ বড়ুয়া। 

গ্রেফতাররা হলেন- মো. সজীব মিয়া (২৩), মো. লিটন মিয়া (৩০), মো. ইয়াসিন মিয়া (২৩) ও ইমন চন্দ্র বিশ্বাস (২২)।

র‌্যাব জানান, প্রাথমিক তদন্তে জানা যায়, অপহৃত মো. নাজমুল ও মো. মুন্না পেশায় মোটর মেকানিক। নাজমুলের সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোডে ট্রাক স্ট্যান্ডের পাশে একটি গাড়ি মেরামতের ওয়ার্কশপ রয়েছে। সোমবার সকাল ৯ টার দিকে অপহরণকারীরা গাড়ি মেরামতের কথা বলে নাজমুল ও তার দোকানের কর্মচারী মুন্নাকে রূপগঞ্জের মুড়াপাড়া এলাকায় নিয়ে গিয়ে আটকে রাখে। পরে অপহরণকারীরা নাজমুলের ব্যবহৃত মোবাইল থেকে তার ভগ্নিপতির নিকট মুক্তিপণ হিসেবে ৩ লাখ টাকা দাবি করে এবং টাকা না পেলে নাজমুলের হাত-পা ভেঙে নদীতে ফেলে দেবে বলে হুমকি দেয়। এ ঘটনায় নাজমুলের ভগ্নিপতি বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। 

পরে সোমবার রাতে অপহরণকারী চক্রের মূল হোতা মো. সজীব মিয়া সহ চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করে র‌্যাব-১১ এর একটি দল। অপহরণকারী চক্রের কবল থেকে অপহৃত নাজমুল ও মুন্নাকে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।